বোর্ডের পরামর্শে বিশ্রাম নটরাজনকে

ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের ম্যাচের জন্য, চনমনে নটরাজনকে দলে চায় বিসিসিআই।

বোর্ডের পরামর্শে বিশ্রাম নটরাজনকে
সৌজন্যে- টি নটরাজন টুইটার
Follow Us:
| Updated on: Feb 11, 2021 | 4:21 PM

চেন্নাই: অস্ট্রেলিয়া সফরে তিন ফর্ম্যাটেই অভিষেক হয়েছে টি নটরাজনের (T Natarajan)। তাতেই নজর কেড়েছিলেন এই তরুণ পেসার। অস্ট্রেলিয়া সফরে ম্যাথু ওয়েড, মার্নাস লাবুসেনদের মতো অজি ব্যাটসম্যানদের উইকেট পেয়েছিলেন। কিন্তু তা সত্ত্বেও ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে, দল নির্বাচনের সময় টেস্ট দলে জায়গা পাননি। এ বার সেই নটরাজনকে সীমিত ওভারের ম্যাচে ফেরানোর কথা ভাবছে ভারতীয় বোর্ড (BCCI)।

আরও পড়ুন: চহালের স্ত্রীর সঙ্গে নাচ শ্রেয়স আইয়ারের

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে হারের পর চাপে রয়েছে কোহলির ভারত। বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে নানা প্রশ্নও উঠেছে। ইংল্যান্ডের বিরুদ্ধে ১২ মার্চ প্রথম টি-২০ ম্যাচ। সীমিত ওভারের ম্যাচে বোলিং বিভাগকে শক্তিশালী করে তোলার জন্যই ফিরিয়ে আনা হচ্ছে নটরাজনকে।

আরও পড়ুন: ফের হারলে অধিনায়কত্ব ছাড়ুক বিরাট : মন্টি পানেসর

বিজয় হাজারে ট্রফির (Vijay Hazare Trophy) তামিলনাড়ু দলে ছিলেন নটরাজন। কিন্তু বিসিসিআই ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের ম্যাচের জন্য চনমনে নটরাজনকে দলে চায়। তাই, বিজয় হাজারে ট্রফির তামিলনাড়ু দল থেকে ছেড়ে দেওয়া হল নটরাজনকে। জানালেন তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের (Tamil Nadu Cricket Association) সেক্রেটারি আর এস রামাস্বামী।

আরও পড়ুন: ফিট অক্ষর নেমে পড়লেন নেটে

এক বিবৃতিতে রামাস্বামী বলেছেন, “ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের ম্যাচের জন্য, চনমনে নটরাজনকে দলে চায় বিসিসিআই ও ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ভারতীয় দলের স্বার্থের কথা মাথায় রেখে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন নটরাজনকে ছাড়ার ব্যাপারে সম্মতি জানিয়েছে।” ভারতীয় ক্রিকেট বোর্ড ফিট নটরাজনকে দলে পেতে চায়। এই ট্রফিতে না খেললে নটরাজন পর্যাপ্ত বিশ্রাম পেয়ে যাবেন। সেই জন্যই বিসিসিআই তামিলনাড়ু ক্রিকেট বোর্ডকে পরামর্শ দিয়েছে এই পেসারকে বিজয় হাজারে ট্রফি থেকে যেন ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন: ৯০০তম ম্যাচে গোলহীন মেসি, কোপার সেমিফাইনালে হার বার্সার