স্বোয়াতেককে হারিয়ে রোলাঁ গারোয় অঘটন সাকারির

বিশ্বের ন'নম্বর প্লেয়ার স্বোয়াতেক এ বারের রোলাঁ গারোয় শুরুটা খারাপ করেননি। কিন্তু কোয়ার্টার ফাইনালে সে ভাবে নিজেকে মেলেই ধরতে পারেননি।

স্বোয়াতেককে হারিয়ে রোলাঁ গারোয় অঘটন সাকারির
স্বোয়াতেককে হারিয়ে রোলাঁ গারোয় অঘটন সাকারির
Follow Us:
| Updated on: Jun 09, 2021 | 7:40 PM

প্যারিস: আবার অঘটন ফরাসি ওপেনে (French Open)। রোলাঁ গারো থেকে ছিটকে গেলেন গতবারের চ্যাম্পিয়ন ইগা স্বোয়াতেক (Iga Swiatek)। রোলাঁ গারোর (Roland-Garros) কোয়ার্টার ফাইনালে মারিয়া সাকারির (Maria Sakkari) কাছে স্ট্রেট সেটে হেরে গেলেন তিনি। এ বারের ফরাসি ওপেনে মেয়েদের টেনিসে এমনিতেই তারকার পতন ঘটে চলেছে শুরু থেকেই। স্বাতেকের ছিটকে যাওয়া যেন হতাশার মাত্রা আরও বাড়িয়ে দিল। তবে, গ্রিসের সাকারি কিন্তু চমত্‍কার পারফর্ম করে শেষ চারে পা দিয়েছেন।

প্রথম সেটটা ৪-৬ হেরে গিয়েছিলেন স্বোয়াতেক। ফিটনেস নিয়ে তখন থেকেই কিছু সমস্যা শুরু হয়। মেডিক্যাল টাইমআউটও নিয়েছিলেন। সেখান থেকে আবার ফিরে আসেন কোর্টে। কিন্তু শেষ পর্যন্ত দ্বিতীয় সেটেও দাঁড়াতে পারেননি। সাকারির পেস আর পাওয়ারের কাছেই হেরে যান তিনি।

বিশ্বের ন’নম্বর প্লেয়ার স্বোয়াতেক এ বারের রোলাঁ গারোয় শুরুটা খারাপ করেননি। কিন্তু কোয়ার্টার ফাইনালে সে ভাবে নিজেকে মেলেই ধরতে পারেননি। সাকারির কাছে এটাই ছিল প্রথম গ্র্যান্ড স্লাম কোয়ার্টার ফাইনাল। সেখানে কার্যত অঘটন ঘটিয়ে সেমিফাইনালে উঠে উঠে পড়েছেন। ফাইনালে ওঠার আগে তাঁকে খেলতে হবে চেক রিপাবলিকের বারবোরা ক্রেজকিকোভার বিরুদ্ধে।

আরও পড়ুন: জার্সি প্রস্তুতকারী সংস্থা লি নিংকে সরাল ভারত, চলছে নতুন স্পনসরের খোঁজ