ইউক্রেন ওপেন জিতে চমক প্রিয়াংশুর

আন্তর্জাতিক টুর্নামেন্টে ফের চমক এক ১৯ বছরের ভারতীর। ইউক্রেন ইন্টারন্যাশনালে চ্যাম্পিয়ন হলেন মধ্যপ্রদেশের ধরের ছেলে।

ইউক্রেন ওপেন জিতে চমক প্রিয়াংশুর
ইউক্রেন ওপেন জিতে চমক প্রিয়াংশুর (সৌজন্যে-টুইটার)

খারকিভ: আন্তর্জাতিক টুর্নামেন্টে ফের চমক এক ১৯ বছরের ভারতীর। ইউক্রেন ইন্টারন্যাশনালে চ্যাম্পিয়ন হলেন মধ্যপ্রদেশের ধরের ছেলে। ফাইনালে ২১-১৭, ২১-১৮ স্ট্রেট সেটে হারালেন ভারতেরই সতীশ করুণাকরণকে (Satish Karunakaran)।

২০১৯ সালে বাহারিন ওপেনে চ্যাম্পিয়ন হয়েছিলেন প্রিয়াংশু রাজাওয়াত (Priyanshu Rajawat)। এটা সিনিয়র টুর্নামেন্টে, যেখানে তিনি দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হলেন। অবাছই হিসেবে জিতলেন খেতাব। উচ্ছ্বসিত প্রিয়াংশু কৃতজ্ঞতা জানিয়েছেন কোচ পুল্লেলা গোপীচাঁদকে। ইন্সটাতে ট্রফি হাতে ছবি পোস্ট করে লিখেছেন, ‘কঠিন পরিশ্রমের ফসল পেলাম। কোচ গোপীচাঁদের কাছে আমি ভীষণ ভাবে কৃতজ্ঞ। যাঁরা এই জায়গায় পৌঁছনোর জন্য আমাকে সাহায্য করেছেন, তাঁদেরকেও ধন্যবাদ।’

 

View this post on Instagram

 

A post shared by priyanshu rajawat (@rajawatpriyanshu)

ছেলেদের ডাবলসে চ্যাম্পিয়ন ভারতের জুটি ইশান ভটনাগর ও সাইপ্রতীক কে। তাঁরা মালয়েশিয়ার জুটি জুনাইদি আরিফ ও হাইকাল মুহাম্মদকে ২১-১৫, ১৯-২১, ২১-১৫ হারিয়েছেন। ইশান-প্রতীক দ্বিতীয় গেমে হারলেও সে অর্থে মুঠো থেকে বেরোতে দেননি ম্যাচ। ভারতের মিরাবা লুয়াং মাইসনাম, আদ্য ভারিয়াথরাও অনেক দূর এগোলেও শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হতে পারেননি। সব মিলিয়ে ২৬টা দেশের ১০৫ প্রতিযোগী নেমেছিলেন ইউক্রেন ওপেনে।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla