Rafael Nadal: পায়ের চোট সারিয়ে সুস্থ হচ্ছেন নাদাল

বার্সেলোনায় চিকিত্‍সা পর্ব মিটিয়ে বাড়ি ফিরে আসবেন রাফায়েল নাদাল (Rafael Nadal)। চোট সারানোর জন্য রিকোভারি সেশনও শুরু করে দিয়েছেন স্প্যানিশ সুপারস্টার।

Rafael Nadal: পায়ের চোট সারিয়ে সুস্থ হচ্ছেন নাদাল
Rafael Nadal: পায়ের চোট সারিয়ে সুস্থ হচ্ছেন নাদাল (সৌজন্যে-রাফায়েল নাদাল ইন্সটাগ্রাম)

বার্সেলোনা: চোট সারিয়ে সুস্থ হচ্ছেন রাফায়েল নাদাল (Rafael Nadal)। বছরের শুরু থেকেই কোমরের চোটে ভুগছিলেন স্প্যানিশ টেনিস তারকা (Spanish Tennis Player)। তবে চোট সারিয়ে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি। পায়ের চোটের কারণে এই মুহূর্তে বার্সেলোনায় রিহ্যাবে আছেন নাদাল।

সোশ্যাল নেটওয়ার্কে (Social Network) নিজের একটি ছবি পোস্ট করেন রাফায়েল নাদাল। ছবিতে দেখা যায়, ক্র্যাচ হাতে দাঁড়িয়ে আছে ২০ বারের গ্র্যান্ড স্ল্যামজয়ী টেনিস সুপারস্টার। পায়ের চোটের কারণে চলতি মরসুমে আর ম্যাচ খেলার ধকল নিতে চাননি নাদাল। সরে দাঁড়িয়েছেন যুক্তরাষ্ট্র ওপেন থেকেও। চোটের কারণে উইম্বলডন (Wimbledon) আর টোকিও অলিম্পিক (Tokyo Olympics) থেকে সরে দাঁড়ান ৩৫ বছরের এই টেনিস খেলোয়াড়। বিশ্বের ৫ নম্বর টেনিস তারকা জানান, তাঁর চিকিত্‍সা সম্পূর্ণ হয়ে গিয়েছে। তবে সূত্রের খবর, চোট সারানোর জন্য কোনও অস্ত্রোপচার করেননি তিনি।

ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে নাদাল লেখেন, ‘বার্সেলোনায় (Barcelona) আমি আমার মেডিক্যাল টিমের (Medical Team) সঙ্গে ছিলাম। ওখানেই আমার পায়ের শুশ্রুষা চলে। তবে আপাতত বেশ কয়েক সপ্তাহ আমাকে কোর্টের বাইরে থাকতে হবে।’

 

View this post on Instagram

 

A post shared by Rafa Nadal (@rafaelnadal)

বার্সেলোনায় চিকিত্‍সা পর্ব মিটিয়ে বাড়ি ফিরে আসবেন রাফায়েল নাদাল। চোট সারানোর জন্য রিকোভারি সেশনও শুরু করে দিয়েছেন স্প্যানিশ সুপারস্টার। এর আগে ২০০৫ সালে পায়ের চোটের চিকিত্‍সা করতে হয়েছিল নাদালকে। পুরো ফিট হয়ে স্প্যানিশ টেনিস তারকা আবার কবে মাঠে ফিরতে পারেন সে দিকেই তাকিয়ে তাঁর ভক্তরা।

আরও পড়ুন: Rafael Nadal: বাকি মরসুমে আর নেই নাদাল

Click on your DTH Provider to Add TV9 Bangla