Asian Youth and Junior Boxing Championships: বোধনেই জয়ী ছয় ভারতীয় বক্সার

আজ, শুক্রবার দুবাইতে (Dubai) শুরু হয়েছে এশিয়ান ইয়ুথ অ্যান্ড জুনিয়র বক্সিং চ্যাম্পিয়নশিপ (Asian Youth and Junior Boxing Championships)। প্রথম দিনই সাফল্য পেল ভারত (India)।

Asian Youth and Junior Boxing Championships: বোধনেই জয়ী ছয় ভারতীয় বক্সার
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 6:04 PM

দুবাই: আজ, শুক্রবার দুবাইতে (Dubai) শুরু হয়েছে এশিয়ান ইয়ুথ অ্যান্ড জুনিয়র বক্সিং চ্যাম্পিয়নশিপ (Asian Youth and Junior Boxing Championships)। প্রথম দিনই সাফল্য পেল ভারত (India)। ৬ ভারতীয় বক্সার (Indian boxer) প্রথম বাউটেই জিতেছেন।

ছেলেদের ইভেন্টে রোহিত চামোলি (৪৮ কেজি), অঙ্কুশ (৬৬ কেজি) ও গৌরব (৭০ কেজি) দাপটের সঙ্গে লড়ে সেমিফাইনালের টিকিট পাকা করে ভারতের হয়ে পদক নিশ্চিত করেছেন। চণ্ডীগড়ের ছেলে রোহিত আলহাসান কাদৌস স্রিয়াকে (Alhassan Qadous Sriya) ৫-০ হারান। ছেলেদের ৭০কেজি বিভাগের বাউটে কুয়েতের প্রতিপক্ষ বাদের শেহাবকে (Bader Shehab) ৫-০ হারান অঙ্কুশ। হরিয়ানার গৌরব বাউটের শুরু থেকেই কুয়েতের প্রতিপক্ষ ইয়াকুব সাদাল্লাহের (Yaqoub Saadallah) বিরুদ্ধে দাপট দেখান। দ্বিতীয় রাউন্ডে রেফারি স্টপিং দ্য কনটেস্ট (আরএসসি) এর মাধ্যমে জয়ী হন গৌরব।

এই তিন ভারতীয় বক্সার ছাড়াও এশিয়ান ইয়ুথ অ্যান্ড জুনিয়র বক্সিং চ্যাম্পিয়নশিপের প্রথম দিন নিজ নিজ বিভাগে জিতেছেন ভারতের আশিস (৫৪ কেজি), অংশুল (৫৭ কেজি) ও প্রীত মালিক (৬৩ কেজি)।