Tokyo Olympics 2020: শেষ মুহূর্তে অলিম্পিকের টিকিট সুমিতের

পুরুষদরে সিঙ্গলস বিভাগে প্লেয়ারদের নাম তুলে নেওয়ার ফলেই সুযোগ মিলল সুমিতের।

Tokyo Olympics 2020: শেষ মুহূর্তে অলিম্পিকের টিকিট সুমিতের
Tokyo Olympics 2020: শেষ মুহূর্তে অলিম্পিকের টিকিট সুমিতের

নয়াদিল্লি: ভারতীয় টেনিস (Tennis) তারকা সুমিত নাগালের (Sumit Nagal) টোকিও যাওয়া নিশ্চিত। টোকিও অলিম্পিকের (Tokyo Olympics) যাওয়ার জন্য শেষ মুহূর্তে যোগ্যতা অর্জন করেছেন সুমিত। পুরুষদরে সিঙ্গলস বিভাগে প্লেয়ারদের নাম তুলে নেওয়ার ফলেই সুযোগ মিলল সুমিতের। অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশনের (All India Tennis Association) সেক্রেটারি-জেনারেল অনিল ধুপার এই খবরে সিলমোহর দিয়েছেন। তিনি বলেন, “হ্যাঁ, সুমিত অলিম্পিকের যোগ্যতা অর্জন করেছে। তবে আমাদের অনেক কিছু খতিয়ে দেখতে হবে।”

এআইটিএর সেক্রেটারি-জেনারেল অনিল ধুপার বলেছেন, “অনেক প্লেয়ার নাম তুলে নেওয়ার কারণে সুমিত নাগাল অলিম্পিকের যোগ্যতা অর্জন করেছে। আইটিএফের তরফে এই মেইলটা আমরা পেয়েছি। এবার আমরা সুমিতের সঙ্গে কথা বলব। খুব অল্প সময়ের নোটিসে ও টোকিও যাওয়ার জন্য তৈরি কিনা সে বিষয় নিয়ে ওর সঙ্গে আমরা ইতিমধ্যেই কথা বলা শুরু করেছি। ও যেমন বলবে সেটা বিবেচনা করে আমরা কর্তৃপক্ষকে জানাব।”

জুন ১৪-এর নিরিখে নাগাল বর্তমানে এটিপি র‌্যাঙ্কিংয়ের ১৪৪ তম স্থানে রয়েছেন। ভারতীয় পুরুষদের মধ্যে সর্বোচ্চ র‌্যাঙ্কিংয়ে রয়েছেন। তবে তাঁর জায়গায় সুযোগ পেতেন ভারতের আর এক টেনিস প্লেয়ার ইউকি ভাম্বরি। তাঁর র‌্যাঙ্কিং ১২৭। কিন্তু সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে তাঁর ডান হাঁটুতে একটি অস্ত্রোপচার করতে হয়েছে। তাই তিনি এই সুযোগ হাতছাড়া করলেন।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: হার না মানা সোনম লড়তে যাচ্ছেন টোকিওতে

Click on your DTH Provider to Add TV9 Bangla