Tokyo Olympics- এর আগে সানিয়ার নয়া বার্তা, ভাইরাল ভিডিও

অলিম্পিকের আগে ভারতীয় দলের জার্সি পরে এক ভিডিওতে সানিয়া মির্জা দিলেন বিশেষ বার্তা। সোশ্যাল মিডিয়ার রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Tokyo Olympics- এর আগে সানিয়ার নয়া বার্তা, ভাইরাল ভিডিও
সৌজন্যে- সানিয়া মির্জা ইন্সটাগ্রাম

নয়াদিল্লি: সদ্য সমাপ্ত উইম্বলডনে (Wimbledon) ট্রফির স্বাদ না পেলেও, টোকিও অলিম্পিকের (Tokyo Olympics) জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza)। অলিম্পিকের আগে ভারতীয় দলের জার্সি পরে এক ভিডিওতে সানিয়া মির্জা দিলেন বিশেষ বার্তা। সোশ্যাল মিডিয়ার রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিও। ছ’বারের গ্র্যান্ড স্লামজয়ী ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে ভারতীয় টেনিস তারকাকে কোমর দোলাতেও দেখা গেছে।

ইন্সটাগ্রামে সানিয়ার পোস্ট করা ভিডিওতে, আমেরিকার জনপ্রিয় র‌্যাপার দোজা ক্যাটের (Doja Cat) নতুন একটি র‌্যাপ ‘কিস মি মোর’ (Kiss Me More)-এর তালে তাঁকে নাচতে দেখা গেছে। পাশাপাশি ভিডিওতে একটি লেখা ফুটে উঠেছে। সেখানে লেখা, তাঁর নামের মধ্যে যে ‘এ’ (A) অক্ষর রয়েছে, তা তাঁর জীবনে ভীষণ তাৎপর্যপূর্ণ। অ্যাগ্রেসন, অ্যাম্বিশন, অ্যাচিভ ও অ্যাফেকশন। এই চারটি বিষয় তাঁর জীবনে ওই ‘এ’ কে তুলে ধরছে বলে দাবি করেছেন সানিয়া। তবে এখানেই শেষ নয়। প্রতিটি শব্দের সঙ্গে মানানসই ছবিও শেয়ার করেছেন টেনিস সুন্দরী। সেই ছবিগুলিতে কখনও দেখা গিয়েছে কোর্টে তাঁর আগ্রাসী মেজাজের ছবি। কখনও আবার দেশের হয়ে তাঁর অ্যাম্বিশন। ট্রফি হাতে তিনি নিজের অ্যাচিভমেন্টও দেখিয়েছেন। অ্যাফেকশনের ছবিতে সানিয়া দিয়েছেন নিজের ছেলে ইজহানকে কোলে নেওয়া একটি ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

ছোট্ট ইজহানকে এক মুহূর্ত নিজের থেকে আলাদা করেন না সানিয়া। উইম্বলডনে ম্যাচের সময় ইজহান সর্বক্ষণ সানিয়ার কাছেই থাকত। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। তবে অলিম্পিকের আগে সানিয়ার এই বিশেষ বার্তা দেওয়া ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। দোজা ক্যাটের র‌্যাপের তালে কোমর দোলানোর পাশাপাশি সানিয়ার চোখ মারার দৃশ্যও নেটিজ়েনদের বেশ নজর কেড়েছে। টোকিও অলিম্পিকে নামলেই রেকর্ড গড়বেন সানিয়া। প্রথম ভারতীয় মহিলা হিসেবে চারবার অলিম্পিকে অংশগ্রহণের নজির। তবে তার আগে সানিয়ার এই নাচের ভিডিওই আপাতত নেটিজ়েনদের কাছে হট কেক।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: শেষ মুহূর্তে অলিম্পিকের টিকিট সুমিতের

Click on your DTH Provider to Add TV9 Bangla