অসুস্থ মিলখা সিংয়ের সঙ্গে কথা প্রধানমন্ত্রীর

গতকাল সন্ধের পর অক্সিজেনের মাত্রা কমতে থাকায় চণ্ডীগড়ের এক হাসপাতালে রাখা হয়েছে মিলখা সিংকে। আজ সকালেই কিংবদন্তী অ্যাথলিটের সঙ্গে নিজে কথা বলেন দেশের প্রধানমন্ত্রী।

অসুস্থ মিলখা সিংয়ের সঙ্গে কথা প্রধানমন্ত্রীর
অসুস্থ মিলখা সিংয়ের সঙ্গে কথা প্রধানমন্ত্রীর
Follow Us:
| Updated on: Jun 04, 2021 | 1:42 PM

চণ্ডীগড়: কিংবদন্তি স্প্রিন্টার মিলখার সিংয়ের (Milkha Singh) শারীরিক অবস্থার খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। ২ সপ্তাহ আগে করোনায় (COVID-19) সংক্রমিত হয়েছিলেন মিলখা সিং। তার কয়েকদিন বাদে মোহালির এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। অক্সিজেনের (Oxygen) মাত্রা একটু কমে গিয়েছিল। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কয়েকদিন পর গতকাল রাতে ফের হাসপাতালে ভর্তি করা হয় ৯১ বছরের কিংবদন্তী স্প্রিন্টারকে। আইসিইউতে (ICU) রাখা হয় মিলখা সিংকে।

গতকাল সন্ধের পর অক্সিজেনের মাত্রা কমতে থাকায় চণ্ডীগড়ের এক হাসপাতালে রাখা হয়েছে মিলখা সিংকে। আজ সকালেই কিংবদন্তী অ্যাথলিটের সঙ্গে নিজে কথা বলেন দেশের প্রধানমন্ত্রী। শারীরিক অবস্থার খবরাখবরও নেন তিনি। মিলখা সিংয়ের দ্রুত আরোগ্য কামনা করে প্রধানমন্ত্রী জানিয়েছেন, ‘উনি শীঘ্রই সুস্থ হয়ে ফিরবেন এবং অলিম্পিকে অংশগ্রহণকারী সমস্ত অ্যাথলিটদের উদ্বুদ্ধ করবেন।’

হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল মিলখা সিং। তবে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। করোনায় সংক্রমিত হয়ে মিলখা সিংয়ের স্ত্রীও এক সপ্তাহ আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আরও পড়ুন: ডোপ টেস্টে ধরা পড়লেন ভারতীয় কুস্তিগির