করোনা মোকাবিলায় অনুদান ঋষভ পন্থের

কোভিড (COVID-19) মোকাবিলায় সবাইকে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলার পরামর্শও দেন ঋষভ পন্থ।

করোনা মোকাবিলায় অনুদান ঋষভ পন্থের
সৌজন্যে-বিসিসিআই টুইটার
Follow Us:
| Updated on: May 08, 2021 | 4:51 PM

নয়াদিল্লি: বিরাট কোহলি, শিখর ধাওয়ান, হার্দিক পান্ডিয়াদের তালিকায় এবার নাম লেখালেন ঋষভ পন্থ (Rishabh Pant)। করোনা (Corona) মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান। হেমকুন্ত ফাউন্ডেশনে (Hemkunt Foundation) অনুদান দেওয়ার কথা ঘোষণা করলেন ঋষভ পন্থ।

অক্সিজেন, কোভিড রিলিফ কিট সরবরাহতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন পন্থ। দেশজুড়ে করোনা সংক্রমিতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বাড়ছে মৃত্যুর সংখ্যাও। অক্সিজেনের যেমন পর্যাপ্ত সরবরাহ মিলছে না, তেমনই হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না। জীবনদায়ী ওষুধও মিলছে না সে ভাবে। এই সংকটের সময়ে দেশবাসীর পাশে দাঁড়ালেন ঋষভ পন্থ।

টুইটারে পন্থ জানান, ‘দেশজুড়ে করোনা সংক্রমিতের সংখ্যা ক্রমশই বাড়ছে। যা আমার মনেও প্রভাব ফেলেছে। ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারের সদস্যকে সমবেদনা জানাই। এই সংকটের সময় সবাইকে এক হয়ে লড়তে হবে। খেলাধূলার মাধ্যমে এটাই আমি শিখেছি। ফ্রন্টলাইন ওয়ার্কারদের কুর্নিশ। গত বছর থেকেই অক্লান্ত পরিশ্রম করে চলেছেন তারা। করোনার মোকাবিলা করতে সবাইকে একত্র হতে হবে। হেমকুন্ত ফাউন্ডেশনে আমি কিছু অর্থ দান করেছি। অক্সিজেনের সমস্যা মেটাতে, কোভিড রিলিফ কিট সরবরাহতে সেই অর্থ কাজে লাগবে। বিভিন্ন প্রত্যন্ত গ্রামে এবং নন-মেট্রো শহরের স্বাস্থ্য ব্যবস্থা খুব একটা ভালো নয়। তাই সে সব জায়গায় ওষুধ পৌঁছে দিতে সাহায্য করবে এই সংস্থা। প্রত্যেককে নিজেদের সাধ্য মতো সাহায্য করার অনুরোধ জানাই।’

কোভিড মোকাবিলায় সবাইকে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলার পরামর্শও দেন ঋষভ পন্থ। একই সঙ্গে সবাইকে ভ্যাকসিন নেওয়ার বার্তাও দেন ভারতীয় দলের ২৩ বছরের এই উইকেটরক্ষক।