WTC FINAL : মাঠের মধ্যে তোয়ালে পরে সামি, ‘সাওয়ারিয়া’-র রনবীরের সঙ্গে তুলনা করে ট্রোলিং

 কিন্তু কেন এই তোয়ালে পড়ে ফিল্ডিং? সাউদাম্পটনে বৃষ্টির জন্য যে ঠান্ডা পড়েছে, তাতে অনেক ক্রিকেটারই পকেট হ্যান্ড ওয়ার্মার নিয়ে ঘুরছেন। সামিও সেই কারনে তোয়ালে জড়িয়ে কোমরের পেশিকে নমনীয় রাখছেন কিনা তা নিয়েও প্রশ্ন উঠেছে ক্রিকেটমহলে

WTC FINAL : মাঠের মধ্যে তোয়ালে পরে সামি, 'সাওয়ারিয়া'-র রনবীরের সঙ্গে তুলনা করে ট্রোলিং
সাউদাম্পটনে সামির তোয়ালে পড়ার সঙ্গে রনবীরে কাপুরের নাচের তুলনা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 6:33 AM

সাউদাম্পটনঃ ‘জব সে তেরে নয়না..’। সঞ্জয় লীলা বনশালীর(SANJAY LEELA BHANSALI) ‘সাওয়ারিয়া’ ফিল্মে বলিউড অভিষেক হয়েছিল সুপারস্টার রণবীর কাপূরের(RANBIR KAPOOR)। আর এই গানে তোয়ালে পরে রণবীরের নাচ ছিল সেইসময় ফিল্মপ্রেমীদের কাছে সবচেয়ে চর্চিত বিষয়। ১৪ বছর পর আবার আলোচনায় ফিরে এল রণবীরের সেই নাচ। সৌজন্যে সাউদাম্পটনে(SOUTHAMPTON) বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে (WTC FINAL)মহম্মদ সামি(MOHAMMED SHAMI)। কেন?

সাউদাম্পটনে চতুর্থ দিনের মধ্যাহ্ণভোজের বিরতির ঠিক আগের ওভারে সামিকে দেখা গেল কোমরে সাদা তোয়ালে জড়িয়ে ফিল্ডিং করতে। কোমরে তোয়ালে জড়িয়ে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন ভারতীয় দলের এই পেসার। শুধু তাই নয়, মধ্যাহ্ণভোজের বিরতি ঘোষণাীর পর দল যখন ড্রেসিংরুমমুখী, তখন সামি সেই তোয়ালে জড়িয়েই হাঁটা দিলেন ড্রেসিংরুমের উদ্দেশ্যে। যে দৃশ্য মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। রণবীর কাপুরের সেই তোয়ালে জড়িয়ে নাচের সঙ্গে সামির তোয়ালে পড়ার তুলনা শুরু করেন নেটিজেনরা।

SHAMI WAS WEARING TOWEL AT THE TIME OF FIELDING

তোয়ালে পড়ে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছেন সামি (বাঁদিকে)। তোয়ালে পড়েই মাঠ ছাড়ছেন সামি (ডানদিকে)

কিন্তু কেন এই তোয়ালে পড়ে ফিল্ডিং? সাউদাম্পটনে বৃষ্টির জন্য যে ঠান্ডা পড়েছে, তাতে অনেক ক্রিকেটারই পকেট হ্যান্ড ওয়ার্মার নিয়ে ঘুরছেন। সামিও সেই কারনে তোয়ালে জড়িয়ে কোমরের পেশিকে নমনীয় রাখছেন কিনা তা নিয়েও প্রশ্ন উঠেছে ক্রিকেটমহলে। তবে ডিপ স্কোয়ার লেগে যে কারনেই সামি তোয়ালে পরিহিত হোন না কেন, তা ভাইরাল হয়েছে চকিতে।

SHAMI WAS WEARING TOWEL AT THE TIME OF FIELDING

লাঞ্চ বিরতিতে তোয়ালে পরেই বিরাটের সঙ্গে মাঠ ছাড়ছেন ভারতীয় পেসার

ভারতীয় ক্রিকেটে অবশ্য তোয়ালের একটি নেতিবাচক প্রভাব রয়েছে। আইপিএলের বেটিংয়ের সূত্রপাত যে এই তোয়ালে থেকেই। তাই নেটিজেনদের কেউ কেউ আবার মনে করিয়ে দিচ্ছেন, তোয়ালে কখনই ভারতীয় ক্রিকেটের খুব একটা ভাল বিজ্ঞাপন নয়।

তবে নেটিজেনদের সিংহভাগই বিতর্কে না ঢুকে পুরোপুরি সামির তোয়ালে পরে ফিল্ডিং হওয়ার দৃশ্য দেখে তাড়িয়ে তাড়িয়ে মজা উপভোগ করছেন। প্রসঙ্গত এদিন বল হাতে নজর কাড়েন মহম্মদ সামি। ৭৬ রানে ৪ উইকেট পেয়েছেন এই পেসার।