TOKYO OLYMPICS 2020 : ‘পরবর্তী প্রজন্ম ভাগ্যবান’, সিন্ধুকে খোলা চিঠি অভিনব বিন্দ্রার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: raktim ghosh

Updated on: Aug 01, 2021 | 8:47 PM

চিঠিতে অভিনব বিন্দ্রা লিখেছেন, "আগামি প্রজন্মের অ্যাথলিটরা ভাগ্যবান যে তাঁরা তাঁদের রোল মডেলকে পেয়ে গেল। যার থেকে তাঁরা শিক্ষা নিতে পারবেন অনুশীলন ও অধ্যাবসায় কোন পর্যায়ে থাকলে অলিম্পিকের মত প্রতিযোগিতায় সাফল্য মেলে।"

TOKYO OLYMPICS 2020 : 'পরবর্তী প্রজন্ম ভাগ্যবান', সিন্ধুকে খোলা চিঠি অভিনব বিন্দ্রার
সিন্ধুকে শুভেচ্ছা বিন্দ্রার

নয়াদিল্লিঃ ব্রোঞ্জ জয়ের পর শুভেচ্ছাবার্তায় গোটা দেশ বরিয়ে দিচ্ছে পিভি সিন্ধুকে। রিও অলিম্পিকে রুপো জয়ের পর এবার টোকিওতে ব্রোঞ্জ জয়।সিন্ধুর সাফল্যে আবেগে ভাসছে গোটা দেশ। দেশের রাষ্ট্রপ্রধান থেকে সাধারণ মানুষ- সবার শুভেচ্ছাবার্তার মাঝে নজর কাড়ল বেজিং অলিম্পিকে সোনাজয়ী শ্যুটার অভিনব বিন্দ্রার শুভেচ্ছাবার্তা।

খোলা চিঠিতে সোনাজয়ী শ্য়ুটার শুভেচ্ছা জানালেন সিন্ধুকে।ব্যক্তিগত ইভেন্টে একমাত্র সোনাজয়ী এই ভারতীয়র এই খোলা চিঠি আবেগে ভরা। চিঠিতে অভিনব বিন্দ্রা লিখেছেন, “আগামি প্রজন্মের অ্যাথলিটরা ভাগ্যবান যে তাঁরা তাঁদের রোল মডেলকে পেয়ে গেল। যার থেকে তাঁরা শিক্ষা নিতে পারবেন অনুশীলন ও অধ্যাবসায় কোন পর্যায়ে থাকলে অলিম্পিকের মত প্রতিযোগিতায় সাফল্য মেলে।”

abhinav-bindra-wishes-pv-sindhu

বিন্দ্রার সেই চিঠি

খোলা চিঠিতে সিন্ধুর পরিবার, বন্ধু বান্ধব, কোচিং স্টাফদেরও শুভেচ্ছা জানিয়েছেন অভিনব বিন্দ্রা। অভিনব লিখেছেন, “এই করোনা পরিস্থিতিতে যখন বিশ্ব জুড়ে নেতিবাচক একটা সময় চলছে, তার মাঝে তোমার এই উত্থানের রোমহর্ষক কাহিনী আমাদের এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।”

চিঠির শেষ লাইনে অভিনব আগামির শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “তুমি যে শক্তিতে  টোকিওতে দেখিয়ে অলিম্পিক পদক জিতেছো, আশা করি ভবিষ্যতেও তা বজায় থাকবে।”

    অলিম্পিকের আরও খবর জানতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla