PV Sindhu: সিন্ধু বন্দনায় সোশ্যাল মিডিয়ায় মোদী-সচিন

Tokyo Olympics 2020: সোশ্যাল মিডিয়ায় পিভি সিন্ধুকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) থেকে শুরু করে ক্রীড়াদুনিয়ার বহু ব্যক্তিত্বরা।

PV Sindhu: সিন্ধু বন্দনায় সোশ্যাল মিডিয়ায় মোদী-সচিন
PV Sindhu: সিন্ধু বন্দনায় সোশ্যাল মিডিয়ায় মোদী-সচিন

নয়াদিল্লি: টোকিও অলিম্পিকে ভারতকে তৃতীয় পদক এনে দিলেন হায়দরাবাদী শাটলার পিভি সিন্ধু (PV Sindhu)। তাই জু-র কাছে হেরে ২৪ ঘণ্টার মধ্যেই অন্য মেজাজে পাওয়া গেল ভারতীয় তারকা শাটলারকে। চিনা প্রতিপক্ষ হে বিংজাওকে স্ট্রেট গেমে উড়িয়ে দিয়ে দেশকে ব্রোঞ্জ এনে দিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) থেকে শুরু করে ক্রীড়াদুনিয়ার বহু ব্যক্তিত্বরা।

টুইটারে নরেন্দ্র মোদী সিন্ধুকে শুভেচ্ছাবার্তা জানাতে গিয়ে লেখেন, “পিভি সিন্ধুর দারুণ পারফরম্যান্স দেখে আমরা সবাই আনন্দিত। টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ জেতার জন্য অভিনন্দন। তিনি ভারতের গর্ব এবং আমাদের অন্যতম, অসাধারণ অলিম্পিয়ান।”

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর টুইটারে সিন্ধুকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, “জয়ী পিভি সিন্ধু। তুমি আধিপত্য বিস্তার করেছো এবং ইতিহাস গড়েছো। দু’বার অলিম্পিকে পদকপ্রাপ্ত। ভারতবর্ষ তোমাকে নিয়ে গর্বিত। তুমি করে দেখালে।”

ক্রিকেটের কিংবদন্তি সচিন তেন্ডুলকর টুইটারে লেখেন, “২০১৬-তে রুপো এবং ২০২০-তে ব্রোঞ্জ। অলিম্পিকে দু’বার পদক পাওয়া পিভি সিন্ধুর দারুণ প্রাপ্তি। তুমি পুরো দেশকে অনেক অনেক গর্বিত করলে।”

সাই মিডিয়ার তরফ থেকে টুইটারে লেখা হয়,”পিভি সিন্ধুর দুর্দান্ত পারফরম্যান্স ভারতের জন্য গর্বের মূহূর্ত। অলিম্পিকে দুটি ব্যক্তিগত পদক জয়ী প্রথম ভারতীয় মহিলা তিনি। আমরা তাঁর কৃতিত্বে গর্বিত।”

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ টুইটারে শুভেচ্ছা বার্তায় লেখেন, “পর পর দু’টি অলিম্পিক গেমসে পদক জয়ী প্রথম ভারতীয় মহিলা পিভি সিন্ধু। তিনি ধারাবাহিকতা, নিষ্ঠা এবং শ্রেষ্ঠত্বের নতুন মাপকাঠি স্থাপন করলেন। ভারতকে গর্বিত করার জন্য তাঁকে আন্তরিক অভিনন্দন।”

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla