Tokyo Olympics 2020: সিন্ধুর রেকর্ডের দিনে কী বললেন গুরু গোপীচাঁদ?

PV Sindhu: হায়দরাবাদী তারকা শাটলার ভারতের প্রথম মহিলা অ্যাথলিট যিনি পর পর দু'বার অলিম্পিকে পদক পেলেন।

Tokyo Olympics 2020: সিন্ধুর রেকর্ডের দিনে কী বললেন গুরু গোপীচাঁদ?
Tokyo Olympics 2020: সিন্ধুর রেকর্ডের দিনে কী বললেন গুরু গোপীচাঁদ?

নয়াদিল্লি: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) ব্রোঞ্জ পদক অর্জন করে ইতিহাস গড়লেন পিভি সিন্ধু (Pullela Gopichand)। হায়দরাবাদী তারকা শাটলার ভারতের প্রথম মহিলা অ্যাথলিট যিনি পর পর দু’বার অলিম্পিকে পদক পেলেন। পিভি সিন্ধুর সাফল্যে উচ্ছ্বসিত তাঁর কোচ পুল্লেলা গোপীচাঁদ।

স্ট্রেট গেমে হে বিংজাওকে হারিয়ে ব্রোঞ্জ পেয়েছেন সিন্ধু। ভারতীয় ব্যাডমিন্টন দলের জাতীয় কোচ গোপীচাঁদ বলেন, “আমাদের অসাধারণ সিন্ধুকে পর পর দুটি অলিম্পিকে পদক জয়ের জন্য অসংখ্য শুভেচ্ছা। ওর দলের সাপোর্ট স্টাফ, কোচসহ সবাই খুব ভালো কাজ করেছে। তাই এই সাফল্য এসেছে। ও অনবদ্য পারফরম্যান্স করেছে। আমি স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া, ক্রীড়ামন্ত্রক ও তেলেঙ্গানা সরকারকেও অনেক ধন্যবাদ জানাই।”

সেমিফাইনাল ম্যাচে তাই জু-র কাছে হারার পর হতাশ হয়ে পড়েছিলেন সিন্ধু। পরিবারের সকলে তাঁকে অনুপ্রাণিত করেন ব্রোঞ্জ ম্যাচে নিজের সেরাটা দেওয়ার জন্য। তাঁর মা বিজয়া রমন সিন্ধু বলেন, “আমি ভীষণ খুশি। রিওতে ও রুপো পেয়েছিল এবং এ বার ব্রোঞ্জ পেল। আমরা ভীষণ খুশি। আমরা কীভাবে উদযাপন করব তার পরিকল্পনা করে ফেলেছি। গতকাল ও একটু হতাশ হয়ে পড়েছিল। আমরা ওকে বলেছিলাম শান্ত হয়ে ব্রোঞ্জ পদক ম্যাচে মনোযোগ দিয়ে খেলতে।”

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla