NEERAJ CHOPRA : নীরজ সম্মানে ধোনিদের অভিনব জার্সি

নীরজ চোপড়াকে সোনা জয়ের জন্য ১ কোটি টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা করেছে সিএসকে। এখানেই শেষ নয়, নীরজের জন্য বানানো হগচ্ছে এক অভিনব জার্সি। চেন্নাই সুপারকিংসের সেই হলুদ জার্সির নম্বর হবে ৮৭৫৮।

NEERAJ CHOPRA : নীরজ সম্মানে ধোনিদের অভিনব জার্সি
নীরজ সম্মানে ধোনির দল

চেন্নাইঃ নীরজ চোপড়া। ভারতীয় খেলার এক নতুন সেনসেশন। ট্র্যাক অ্যান্ড ফিল্ডে পদক। তাও আবার সোনা। ভারতীয়রা বোধ হয় বিশ্বাস করতেই ভুলে গিয়েছিল। আর শনিবারে সোনা জিতে সেই বিশ্বাসটাই ১৩০ কোটি ভারতবাসীর মধ্যে তৈরি করলেন যিনি, তিনি নীরজ চোপড়া। আর সেই নীরজকে এবার ধোনির দল চেন্নাই সুপরকিংস অভিনব সম্মান জানাতে চলেছে।

নীরজ চোপড়াকে সোনা জয়ের জন্য ১ কোটি টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা করেছে সিএসকে। এখানেই শেষ নয়, নীরজের জন্য বানানো হগচ্ছে এক অভিনব জার্সি। চেন্নাই সুপারকিংসের সেই হলুদ জার্সির নম্বর হবে ৮৭৫৮। মানে নীরজের দ্বিতীয় থ্রো ৮৭.৫৮ মিটার দূরে গিয়ে পড়ে। সেই সংখ্যাকেই সম্মান জানাতে এই জার্সির পরিকল্পনা সিএসকের। আসন্ন আইপিএলের ম্যাচে সেই জার্সি নম্বর পড়েও খেলতে দেখা যেতে পারেন ধোনিদের।

বিসিসিআই ঘোষণা করেছে , নীরজকে দেওয়া হবে ১ কোটি টাকা আর্থিক পুরস্কার। আরও পুরস্কার ঘোষণা করা হয়েছে সরকার ও বিভিন্ন সংস্থার পক্ষ থেকে। বর্শায় ইতিহাস গড়ার পর এখন দেশজুড়ে পুরস্কারের বর্ষা নীরজ চোপড়ার জন্য।

  অলিম্পিকের আরও খবর দেখতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla