TOKYO OLYMPIS 2020 : জিতে গোলপোস্টের ‘মগডালে’ শ্রীজেশ

অলিম্পিক হকিতে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে যেমন প্রশংসা কুড়িয়েছেন হরমনপ্রীত, মনপ্রীতরা, ঠিক তেমনি প্রতিপক্ষের একের পর এক সামলে নায়ক শ্রীজেশও।

TOKYO OLYMPIS 2020 : জিতে গোলপোস্টের 'মগডালে' শ্রীজেশ
অন্য সেলিব্রেশন শ্রীজেশের

টোকিওঃ সেলিব্রেশন এমনও হয়! দলের অন্যতম সিনিয়র সদস্য ও গোলকিপার ব্রোঞ্জ জয়ের পর গোলপোস্টের উপড়ে চড়ে বসলেন। এভাবেই নিজের মত করে সেলিব্রেশন শ্রীজেশের। চলতি অলিম্পিকে তিনকাঠির তলায় নজর কেড়েছেন প্রতিটি ম্যাচে। আর জয়ের পর ইতিহাস তৈরি করে হকির সরঞ্জাম পরেই গোলপোস্টের উপরে চড়ে বসলেন ভারতীয় গোলরক্ষক।

অলিম্পিক হকিতে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে যেমন প্রশংসা কুড়িয়েছেন হরমনপ্রীত, মনপ্রীতরা, ঠিক তেমনি প্রতিপক্ষের একের পর এক সামলে নায়ক শ্রীজেশও। একসময় ভারতীয় দলের অধিনায়কত্ব সামলেছিলেন তিনি। আর এই অলিম্পিকে অস্ট্রেলিয়া ম্যাচ বাদ দিলে বাকি ম্যাচে ছিলেন অপ্রতিরোধ্য। প্রতিপক্ষের পেনাল্টি কর্নার যেভাবে একের পর এক সেভ করে গিয়েছেন , তা নিয়ে প্রশংসা করেছেন হকির প্রাক্তনীরা। এই শ্রীজেশ অনেক পরিণত। পেছন থেকে দলকে তাতিয়েছেন প্রতি নিয়ত। শ্রীজেশ প্রসঙ্গে বারবার বলছেন প্রাক্তন হকি তারকারা।

আর এবার জিতে অন্যরকম সেলিব্রেশন শ্রীজেশের। একেবারে গোলপোস্টের উপরেই বসে পড়লেন ভারতের গোলকিপার। আর সেই ছবি নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।ইতিমধ্যেই শ্রীজেশকে ভারতরত্ন দেওয়ার দাবি উঠল নেটিজেনদের মধ্যে।

অলিম্পিকের আরও খবর জানতে ক্লিক কুরনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla