লঞ্চের পরই বাজিমাৎ নিসান ম্যাগনাইটের, প্রথম পাঁচ দিনে পাঁচ হাজার বুকিং

নিসান ম্যাগনাইটের নতুন মডেলে রয়েছে দু’টি পেট্রল ইঞ্জিন।

লঞ্চের পরই বাজিমাৎ নিসান ম্যাগনাইটের, প্রথম পাঁচ দিনে পাঁচ হাজার বুকিং
ডিসেম্বরের ২ তারিখ ভারতের বাজারে লঞ্চ হয়েছে নিসান ম্যাগনাইটের নতুন মডেল
Follow Us:
| Updated on: Dec 12, 2020 | 6:31 PM

লঞ্চ করার পরই জমিয়ে ব্যবসা করল নিসান ম্যাগনাইট। প্রথম পাঁচ দিনেই বাজিমাৎ করেছে নতুন এই গাড়ি। ভারতের বাজারে লঞ্চ হওয়ার পাঁচ দিনের মধ্যেই পাঁচ হাজার বুকিং হয়েছে এই গাড়ির। এখানেই শেষ নয়। গাড়ির ফিচার সংক্রান্ত প্রশ্ন হিসেবে নিসান ইন্ডিয়া কর্তৃপক্ষের কাছে পৌঁছেছে ৫০ হাজার এনকোয়ারি।

জাপানের তৃতীয় বৃহত্তম গাড়ি নির্মাণ সংস্থা নিসান তাদের ম্যাগনাইট মডেলে আপাতত একগুচ্ছ অফার দিচ্ছে। চলতি বছর ৩১ ডিসেম্বর পর্যন্ত থাকবে এইসব আকর্ষণীয় অফার। অবিশ্বাস্য কম দামে ভারতের বাজারে ম্যাগনাইট লঞ্চ করেছে নিসান। এক্স শোরুম (দিল্লি) অনুযায়ী নিসান ম্যাগনাইটের দাম রাখা হয়েছে চার লক্ষ ৯৯ হাজার টাকা থেকে নয় লক্ষ ৩৫ হাজার টাকা পর্যন্ত। ২০২১ সাল থেকে ম্যাগনাইটের দাম পাঁচ লক্ষ ৪৪ হাজার টাকা থেকে শুরু হবে।

আপাতত চার রকম ভ্যারিয়্যান্টে ( XE, XL, XV, XV Premium ) পাওয়া যাচ্ছে নিসান ম্যাগনাইটের নতুন মডেল। এর মধ্যে ৬০ শতাংশের বেশি বুকিং এসেছে XV এবং XV Premium- এই দুই ক্যাটেগরির জন্য। আর ৩০ শতাংশের বেশি বুকিং এসছে CVT automatic-এর জন্য। যত লোক এর মধ্যেই নিসান ম্যাগনাইট বুক করেছেন তাঁদের মধ্যে ৪০ শতাংশের বেশি মানুষের বুকিং এসেছে ডিজিটাল চ্যানেলের মাধ্যমে। মুলত ভ্যারিয়্যান্টের উপর নির্ভর করছে নিসান ম্যাগনাইটের নতুন মডেলের দাম।

আরও পড়ুন- নতুন ভাবে আসছে টয়োটা ইনোভা ক্রিস্টা, কী কী পরিবর্তন হল? 

  • এই মুহূর্তে বাজারে মনোটোন এবং ডুয়াল টোন, এই দুই রঙে পাওয়া যাবে ম্যাগনাইটের নতুন মডেল। সঙ্গে থাকছে ঝকঝকে ডিজাইন। গাড়ির ভিতর এবং বাইরের অংশে, দু’ক্ষেত্রেই রয়েছে আধুনিকতার ছোঁয়া।
  • মনোটোনের মধ্যে রয়েছে ব্লেড সিলভার, স্যান্ডস্টোন ব্রাউন, অনিক্স ব্ল্যাক, স্টর্ম হোয়াইট। ডুয়াল টোনের মধ্যে থাকছে ফ্লেয়ার গার্নেটের সঙ্গে রেড অনিক্স ব্ল্যাক, পার্ল হোয়াইটের সঙ্গে অনিক্স ব্ল্যাক, টুর্মালাইন ব্রাউনের সঙ্গে অনিক্স ব্ল্যাক এবং ভিভিড ব্ল্যাকের সঙ্গে স্টর্ম হোয়াইট।
  • ভারতীয় ক্রেতা এবং গাড়িপ্রেমীদের কথা মাথায় রেখে বিশেষ ভাবে ডিজাইন করা হয়েছে এই গাড়ি। নিসান ম্যাগনাইটের নতুন মডেলে রয়েছে দু’টি পেট্রল ইঞ্জিন। একটি ১.০ লিটার এবং অন্যটি ১.০ লিটার টার্বো।
  • গাড়ি লঞ্চের আগেই ক্রেতাদের জন্য সুখবর দিয়েছিল নিসান কর্তৃপক্ষ। তারা জানিয়েছিল চাইলে এক্সট্রা টেক প্যাক কিনতে পারেন ক্রেতারা। সেক্ষেত্রে ওই টেক প্যাকে থাকবে লাইটিং, এয়ার পিউরিফায়ার, ওয়ারলেস ফোন চার্জিং, এক্স-ট্রনিক সিভিটি টেকনোলজি, সাত ইঞ্চির টিএফটি অ্যাডভান্সড ডিসপ্লে এবং ভিউ মনিটর