E-Scooter Offers: দীপাবলিতে GT Prime Plus এবং GT Flying ই-স্কুটার দুটিতে 5000 টাকা ছাড়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Oct 12, 2022 | 6:49 PM

GT Force E-Scooters Offer: দীপাবলি আসার আগেই ভারতের এক ইলেকট্রিক টু-হুইলার প্রস্তুতকারক সংস্থা তাদের দুটি মডেলে 5,000 টাকা করে ছাড় দিচ্ছে। সেই কোম্পানির নাম GT Force , আর মডেল দুটির নাম GT Prime Plus এবং GT Flying।

E-Scooter Offers: দীপাবলিতে GT Prime Plus এবং GT Flying ই-স্কুটার দুটিতে 5000 টাকা ছাড়
দীপাবলিতে ইলেকট্রিক স্কুটারে ছাড়।

একটা উৎসবের মরসুম পার করে আর একটার পালা! সেই দীপাবলি আসার আগেই ভারতের এক ইলেকট্রিক টু-হুইলার প্রস্তুতকারক সংস্থা তাদের দুটি মডেলে 5,000 টাকা করে ছাড় দিচ্ছে। সেই কোম্পানির নাম GT Force , আর মডেল দুটির নাম GT Prime Plus এবং GT Flying। এদের মধ্যে GT Prime Plus ই-স্কুটারের দাম 56,692 টাকা এবং ছাড়ের পর এই স্কুটারেরই দাম হয়ে যাচ্ছে 51,692 টাকা। অন্য দিকে আবার GT Flying ইলেকট্রিক স্কুটারটির দাম যেখানে 52,500 টাকা, ছাড়ের পর সেই স্কুটারের দামই 47,500 টাকা। এই স্পেশ্যাল ডিসকাউন্ট পাওয়া যাবে 31 অক্টোবর, 2022 পর্যন্ত।

GT Prime Plus

GT Prime Plus হল একটি লো-স্পিড ইলেকট্রিক স্কুটার, যার টপ স্পিড 25kmph। ছোট দূরত্বে যাতায়াতের জন্য ব্যাপক কার্যকর হতে পারে ই-স্কুটারটি। দুই ধরনের ব্যাটারি ব্যবহার করা যেতে পারে স্কুটারটিতে, একটি 48V 28Ah লিড অ্যাসিড ব্যাটারি বা আর একটি 48V 26Ah লিথিয়াম-আয়ন ব্যাটারি। এই লিড-অ্যাসিড মডেলটি এক চার্জে 50-60 কিলোমিটার রেঞ্জ দিতে পারে এবং একবার সম্পূর্ণ রূপে চার্জ হতে সময় নেয় 7-8 ঘণ্টা। অন্য দিকে লিথিয়াম-আয়ন ভার্সনটি একবার চার্জে 60-65 কিলোমিটার রেঞ্জ দিতে পারে এবং ব্যাটারি একবার চার্জ হতে সময় নেয় 4-5 ঘণ্টা।

GT Flying

দীপাবলিতে আর একটি যে ই-স্কুটারে ছাড় মিলছে, তা হল GT Flying। এটিও একটি লো-স্পিড স্কুটার, যার লিড-অ্যাসিড এবং লিথিয়াম-আয়ন অবতার রয়েছে। GT Flying-এর চার্জিং টাইম ও রেঞ্জ GT Prime Plus-এর মতোই। তবে ডিজ়াইনের দিক থেকে দুটি ইলেকট্রিক স্কুটারেই কিছু ফারাক রয়েছে। এদের মধ্যে GT Prime Plus ই-স্কুটারে একটু মডার্ন ডিজ়াইন দেওয়া হয়েছে, GT Flying-এ রয়েছে রেট্রো থিম।

এই খবরটিও পড়ুন

এই দুই স্কুটারের লোড ক্যাপাসিটি 130 kg। GT Prime Plus-এর ওজন 85kg এবং GT Flying-এর ওজন 82kg। ডিজ়াইনে ফারাক থাকার পাশাপাশি দুই স্কুটারের সিট হাইট ও গ্রাউন্ড ক্লিয়ারেন্সও ভিন্ন। GT Prime Plus-এর সিটের উচ্চতা 730mm ও গ্রাউন্ড ক্লিয়ারেন্স 145mm এবং GT Flying-এর সিট উচ্চতা 760mm এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স 175mm। দুটি স্কুটারের মোটরেই 18 মাসের ওয়ারান্টি দেওয়া হচ্ছে। অন্য দিকে লিড-অ্যাসিড ব্যাটারির এক বছরের ওয়ারান্টি দেওয়া হচ্ছে এবং লিথিয়াম আয়ন ব্যাটারির তিন বছর পর্যন্ত ওয়ারান্টি দেওয়া হচ্ছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla