KTM 250 Adventure: প্রায় ২৫ হাজার টাকা দাম কমেছে এই বাইকের! তবে সীমিত সময়ের জন্য

কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার মডেলের দাম কমলেও কিন্তু কেটিএম- এর অন্যান্য বাইকের দাম বেশ ভাল হারেই বৃদ্ধি পেয়েছে।

KTM 250 Adventure: প্রায় ২৫ হাজার টাকা দাম কমেছে এই বাইকের! তবে সীমিত সময়ের জন্য
বাজাজ অটো এই বাইকের দাম প্রায় ২৫ হাজার টাকা কমিয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 10:10 PM

বাজাজ অটো তাদের জনপ্রিয় বাইক কেটিএম ১৫০ অ্যাডভেঞ্চার মডেলের দাম এক ধাক্কায় প্রায় ২৫ হাজার টাকা কমিয়ে দিয়েছে। বর্তমানে এই বাইকের দাম ২,৩০,০০০ টাকা। তবে বেশি দিনের জন্য এই দামে কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার মডেল কেনার সুযোগ থাকবে না। আগামী ৩১ অগস্ট পর্যন্ত এই অফার পাওয়া যাবে বলে জানিয়েছে বাজাজ অটো।

অনুমান, গ্রাহকদের ‘হায়ার সেগমেন্ট’- এর বাইকের প্রতি আকৃষ্ট করতেই এই অফার চালু করেছে বাজাজ অটো। জানা গিয়েছে, কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার মডেলে রয়েছে ২৪৮.৮ সিসি- র ইঞ্জিন। এই ইঞ্জিন হল DOHC চারটি ভালভ এবং একটি সিলিন্ডার যুক্ত। এছাড়াও এই ইঞ্জিনে রয়েছে লিকুইড কুলিং ফিচার। উল্লেখ্য, প্রাথমিক ভাবে কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার মডেলের দাম ছিল প্রায় ২.৫৫ লক্ষ টাকা। এই দাম এক্স শোরুম দিল্লি হিসেবে ধার্য হয়েছে। জানা গিয়েছে, দাম কমা ছাড়া আর কোনও পরিবর্তন হয়নি কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার বাইকে।

কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার বাইকের ২৪৮.৮ সিসি- র ইঞ্জিনের সাহায্যে ২৯.৬ bhp (৯০০০ rpm) এবং ২৪ Nm (৭৫০০ rpm) শক্তি উৎপন্ন হয়। কেটিএম ২৫০ ডিউক মডেলেও রয়েছে এই একই ইঞ্জিন। অন্যদিকে জানা গিয়েছে, কেটিএম- এর চিরাচরিত রঙ Electronic Orange এবং Matte Black Metallic, এই দুই রঙে পাওয়া যাচ্ছে কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার মডেল। মূলত কেটিএম ২০০ এবং ২৫০ ডিউকের বিক্রি বা চাহিদার সঙ্গে পাল্লা দেওয়ার জন্যই কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার মডেলের দাম একবারে প্রায় ২৫ হাজার টাকা কমানো হয়েছে।

তবে কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার মডেলের দাম কমলেও কিন্তু কেটিএম- এর অন্যান্য বাইকের দাম বেশ ভাল হারেই বৃদ্ধি পেয়েছে। উল্লেখ্য, কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার মডেলকে এমনিতেও ‘মোস্ট অ্যাফোর্ডেবল’ কেটিএম অ্যাডভেঞ্চার বাইক বলা হয়।

আরও পড়ুন- Ola Electric Scooter: ২৪ ঘণ্টায় এক লক্ষের বেশি বুকিং! প্রথম ধাপেই বাজিমাত ওলার ই-স্কুটারের