কল অফ ডিউটি: সিজন ২-তে ‘মিলিটারি ট্রেনিং’-এর জন্য রয়েছে শুট হাউস ম্যাপ

কল অফ ডিউটি-র দ্বিতীয় সিজনে গেমের নতুন ম্যাপ নিয়ে বিস্তর আলোচনা হয়েছে ইতিমধ্যেই। এই নতুন ম্যাপের তালিকায় রয়েছে শুট হাউস ম্যাপ।

কল অফ ডিউটি: সিজন ২-তে 'মিলিটারি ট্রেনিং'-এর জন্য রয়েছে শুট হাউস ম্যাপ
কল অফ ডিউটির মোবাইল ভার্সানে দ্বিতীয় সিজনে নতুন ম্যাপ, নতুন অস্ত্রশস্ত্র এবং scorestreaks যুক্ত হয়েছে।

ক্রমশ এগিয়ে আসছে কল অফ ডিউটির (মোবাইল ভার্সান) রিলিজ ডেট। এবার লঞ্চ হবে গেমের সিজন ২। ইতিমধ্যেই গেম ডেভেলপাররা বেশ কিছু নতুন ফিচার প্রকাশ্যে এনেছেন। সেখানে দেখা গিয়েছে, কল অফ ডিউটির মোবাইল ভার্সানে দ্বিতীয় সিজনে নতুন ম্যাপ, নতুন অস্ত্রশস্ত্র এবং scorestreaks যুক্ত হয়েছে।

অনুমান করা হচ্ছে, হয়তো চলতি সপ্তাহের শেষের দিকে, কিংবা আগামী সপ্তাহেই রিলিজ হবে এই গেম। নতুন সিজনে খেলার একটি নতুন মোড রাখা হয়েছে, যেখানে থাকবে একজন গানফাইট স্নাইপার। এছাড়া ব্যাটেল রয়্যাল প্লেয়ারদের থেকে নেকস্ট রাউন্ড ব্যাটেল হিসেবে রয়েছে নতুন মোড ট্যাঙ্ক ব্যাটেল।

কল অফ ডিউটি-র দ্বিতীয় সিজনে গেমের নতুন ম্যাপ নিয়ে বিস্তর আলোচনা হয়েছে ইতিমধ্যেই। এই নতুন ম্যাপের তালিকায় রয়েছে শুট হাউস ম্যাপ। মাল্টিপ্লেয়ার এই ম্যাপের ক্ষেত্রে বেশ কৌশলের সঙ্গে গেম খেলতে হবে গেমারদের।  মডার্ন ওয়ারফেয়ার পর্যায়ে এই প্রথম এই ধরনের ম্যাপ লঞ্চ করা হয়েছে। কল অফ ডিউটি (মোবাইল) অনুসারে এই শুট হাউস আসলে একটি মিলিটারি ট্রেনিং কোর্স। এছাড়াও Shipment, Oasis এবং Satellite—- এই তিনটি ম্যাপও যুক্ত হচ্ছে ‘কল অফ ডিউটি’-র দ্বিতীয় সিজনে।

গেম ডেভেলপাররা জানিয়েছেন, নতুন ম্যাপে খেলার ক্ষেত্রে গেমারদের সঠিক অ্যাঙ্গেল বেছে নিতে হবে। তবেই ঠিকভাবে গেম খেলতে পারবেন তাঁরা। এর পাশাপাশি জানা গিয়েছে, ‘কল অফ ডিউটি’-র দ্বিতীয় সিজনে স্নাইপার ব্যবহার করা হবে। মডার্ন ওয়ারফেয়ারে থাকবে SP-R208 Marksman Rifle।

Click on your DTH Provider to Add TV9 Bangla