গেমের পোকা! নয়া রূপে ফের ফিরে এল Galaxy S20 FE 5G

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েক মাস ধরে সংস্থার এই মডেল নিয়ে বেশ হৈচৈ পড়ে যায়। বেশ কিছু চমকের সঙ্গে ফের বাজারে ফিরে এল Galaxy S20 FE 5G।

গেমের পোকা! নয়া রূপে ফের ফিরে এল Galaxy S20 FE 5G
নয়া রূপে ফের ফিরে এল Galaxy S20 FE 5G
Follow Us:
| Updated on: Apr 30, 2021 | 6:15 PM

শুধুমাত্র ফ্যানেদের চাহিদা মেটাতে ফের Galaxy S20 FE বাজারজাত করল সামসাং সংস্থা। আসলে গত বছর Galaxy S20 FE-র দুর্দান্তা সাফল্যের পর এবার ৫জি ভ্যারেয়েন্ট নিয়ে এসেছে এই টেক জায়ান্ট সংস্থাটি।

নয়া রূপে Galaxy S20 FE 5G-তে কী কী ফিচার রয়েছে জেনে নিন এখানে…

৬.৫ ইঞ্চি দীর্ঘ FHD+ ডিসপ্লে, সঙ্গে ১২০ Hz রিফ্রেশ রেট, রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রশেসর। ৩২ এমপি ফ্রন্ট ক্যামেরা ও ৪ কে রেকর্ডিংয়ের ব্যবস্থা। যাতে খুব সহজেই সেলফি ভিডিয়ো ও সেল্ফ পোরট্রেট তোলা সম্ভব। সোশ্যাল মিডিয়ায় নিজেকে সুন্দর দেখাতে এই স্মার্টফোনের ক্যামেরার কোনও তুলনাই হয় না। রয়েছে ৪৫০০ mAh দুর্দান্ত ব্যাটারিও। টানা ২৪ ঘন্টা একটি স্মার্টফোনে ফুল ব্যাটারি চার্জ থাকা কী মুখের কথা! আরও সুবিধা হল এই ফোনের চার্জের জন্য কোনও প্লাগের দরকার পড়বে না। ওয়্যারলেস চার্জিংয়ের সঙ্গে সঙ্গে সামসাং এয়ারবাডস বা ঘড়ি কিংবা বন্ধুর ফোন থেকেও অনায়াসে চার্জ করতে পারবেন। পাশাপাশি আধঘন্টা জলের নীচে থাকলেও এই স্মার্টফোনের কোনও ক্ষতি হবে না। আঘাত, বৃষ্টি বা ধুলোতেও ফিট থাকে এই দুর্দান্ত ফোনটি।

দাম কত? অ্যামাজন ও সামসাং ওয়েবসাইটে এই দুর্ধর্ষ স্মার্টফোনের দাম ৪৭,৯৯৯টাকা। যদি গেমের ভক্ত হোন, পাক্কা ফটোগ্রাফার হোন কিংবা সোশ্যাল মিডিয়ায় সিদ্ধহস্ত, তাহলে বেশি চিন্তা না করেই এই স্মার্টফোনটি কিনে নিন আজই।