Battlegrounds Mobile India গেমের ‘আর্লি অ্যাকসেস’-এর ডাউনলোড পেরিয়েছে ৫০ লক্ষ

এর আগে গত ১৮ মে শুরু হয়েছিল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার প্রি-রেজিস্ট্রেশন। গুগল প্লে স্টোরে অ্যানড্রয়েড ইউজাররা এই গেমের প্রি-রেজিস্ট্রেশন করার সুযোগ পেয়েছিলেন। সেখানেও প্রথম সপ্তাহের মধ্যেই ২০ মিলিয়ন পেরিয়ে গিয়েছিল এই গেমের প্রি-রেজিস্ট্রেশন।

Battlegrounds Mobile India গেমের 'আর্লি অ্যাকসেস'-এর ডাউনলোড পেরিয়েছে ৫০ লক্ষ
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2021 | 9:27 PM

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ‘আর্লি অ্যাকসেস ফেজ’ ডাউনলোড করার সুযোগ দেওয়া হয়েছিল প্রি-রেজিস্টেশন করা সমস্ত গেমারকে। আর এর মধ্যেই ৫০ লক্ষের বেশি গেমার এই গেম ডাউনলোড করেছেন বলে জানিয়েছেন ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের নির্মাণ সংস্থা ক্র্যাফটন। এখনও ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ফাইনাল ভার্সান রিলিজ হয়নি। তার আগেই হু হু করে বাড়ছে গেমের ‘আর্লি অ্যাকসেস ফেজ’- এর ডাউনলোড। মূলত এটা হল বিটা টেস্টিংয়ের জন্য গেমের ভার্সান।

গত ১৮ জুন ‘আর্লি অ্যাকসেস ফেজ’ সব গেমারদের ডাউনলোডের জন্য খুলে দেওয়া হয়েছিল। এর আগে ১৭ জুন বিটা টেস্টিংয়ের জন্য এই গেমের ডাউনলোড শুরু হয়েছিল। তখন অবশ্য সীমিত সংখ্যক গেমার এই গেম ডাউনলোড করতে পারছিলেন। তারপর তা সকলের জন্য খুলে দেওয়া হয়। আর তারপরই ৫০ লক্ষেরও বেশি গেমার এই গেম ডাউনলোড করেছেন। সেজন্য ভারতীয় গেমারদের ধন্যবাদও জানিয়েছে দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্র্যাফটন।

৫ মিলিয়ন অর্থাৎ ৫০ লক্ষের বেশি ডাউনলোড হওয়ায় প্রত্যেক ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া প্লেয়ারকে একটি Classic Crate কুপনের মাধ্যমে ধন্যবাদ জানিয়েছে ক্র্যাফটন সংস্থা। এর পাশাপাশি তারা জানিয়েছেন, গেমারদের একটি ফ্রি কুপন দেওয়া হচ্ছে। এই ফ্রি কুপনের সাহায্যে তারা যেকোনও একটি classic crate খুলে র‍্যান্ডম রিওয়ার্ড বেছে নিতে পারবেন।

আরও পড়ুন- সবার জন্য চালু হল Battlegrounds Mobile India বিটা টেস্টিং ডাউনলোড, কীভাবে ডাউনলোড করবেন?

এর আগে গত ১৮ মে শুরু হয়েছিল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার প্রি-রেজিস্ট্রেশন। গুগল প্লে স্টোরে অ্যানড্রয়েড ইউজাররা এই গেমের প্রি-রেজিস্ট্রেশন করার সুযোগ পেয়েছিলেন। সেখানেও প্রথম সপ্তাহের মধ্যেই ২০ মিলিয়ন পেরিয়ে গিয়েছিল এই গেমের প্রি-রেজিস্ট্রেশন। আইওএস ভার্সানে এই গেম কবে আসবে তা এখনও জানা যায়নি।