লঞ্চ পার্টি ইভেন্টের আয়োজন করেছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, ৮ এবং ৯ জুলাই হবে প্রতিযোগিতা

ভারতে আপাতত অ্যানড্রয়েড ইউজারদের জন্য রিলিজ হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম। গুগল প্লে স্টোর থেকে এই গেম ডাউনলোড করতে পারবেন ইউজাররা।

লঞ্চ পার্টি ইভেন্টের আয়োজন করেছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, ৮ এবং ৯ জুলাই হবে প্রতিযোগিতা
৬ লক্ষ টাকা পুরস্কারের জন্য প্রতিযোগিতা হবে ১৮টি দলের মধ্যে।

‘লঞ্চ পার্টি ইভেন্ট’- এর আয়োজন করতে চলেছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। আগামী ৮ এবং ৯ জুলাই অনুষ্ঠিত হবে এই ইভেন্ট। নাম বদলে আদতে ভারতে ফিরেছে পাবজি মোবাইল। আর সেই কারণেই হবে উদযাপন। ইউটিউবে একটি টিজার ভিডিয়োও শেয়ার করেছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের নির্মাণ সংস্থা ক্র্যাফটন। এই লঞ্চ পার্টিতে কী কী হতে পারে তারই আভাস দিয়ে রিলিজ হয়েছে ওই টিজার ভিডিয়ো। জানা গিয়েছে, দু’দিন ব্যাপী এই ইভেন্টে ১৮টি প্রো টিমের প্রতিযোগিতা হবে। ৬ লক্ষ টাকা পুরষ্কারের জন্য প্রতিযোগিতায় নামছে এই ১৮টি দল। PUBG Mobile veterans- এর নাম অনুসারে এইসব টিমের নাম হবে Dynamo, Mortal, K18, Godnixon, Ghatak, Shreeman Legend, Maxtern, Bandookbaz, Clash Universe ইত্যাদি।

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার অফিশিয়াল ফেসবুক এবং ইউটিউব পেজে এইসব ম্যাচ দেখা যাবে। আপাতত এর বেশি বিবরণ প্রকাশ করেননি ক্র্যাফটন কর্তৃপক্ষ। কোন টাইমে কাদের মধ্যে কী ম্যাচ হবে, সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। অনুমান, খুব তাড়াতাড়িই এইসব তথ্য প্রকাশ করবে দক্ষিণ কোরিয়ার গেমিং সংস্থা ক্র্যাফটন। উল্লেখ্য, ২০২০ সালের সেপ্টেম্বর মাসে ভারতে নিষিদ্ধ হয়েছিল পাবজি। এর প্রায় ৯ মাস পর গত ২ জুলাই ফের ভারতে লঞ্চ হয়েছে একটি ব্যাটেল রয়্যাল গেম ‘ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া’। পাবজি মোবাইল গেমের অনেক ফিচার রয়েছে এই নতুন ভিডিয়ো গেমে। গেমার এবং গেমিং বিশেষজ্ঞদের প্রায় সকলেই বলছেন নাম বদলে আসলে পাবজি মোবাইল ইন্ডিয়া গেমই ফিরেছে ভারতে। আর তাই সেলিব্রেশনের জন্য এই ‘লঞ্চ পার্টি ইভেন্ট’- এর আয়োজন করেছেন ক্র্যাফটন কর্তৃপক্ষ।

দেখুন ইউটিউবে লঞ্চ পার্টি ইভেন্টের জন্য ক্র্যাফটনের প্রকাশ করা টিজার ভিডিয়ো

ভারতে আপাতত অ্যানড্রয়েড ইউজারদের জন্য রিলিজ হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম। গুগল প্লে স্টোর থেকে এই গেম ডাউনলোড করতে পারবেন ইউজাররা। গেম লঞ্চের ২৪ ঘণ্টার মধ্যেই ১০ মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছিল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। গুগল প্লে স্টোরের ‘টপ ফ্রি গেম’- এর খেতাব এর মধ্যেই জিতে নিয়েছে এই ভিডিয়ো গেম। আইওএস ইউজারদের জন্য কবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম নির্মাণ করা হবে কিংবা আদৌ ভারতে লঞ্চ হবে কি না, সে ব্যাপারে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছুই জানাননি গেম নির্মাণ সংস্থা ক্র্যাফটন কর্তৃপক্ষ।

আরও পড়ুন- Battlegrounds Mobile India: এখনই বন্ধ হচ্ছে না তথ্য স্থানান্তরের সুযোগ, চলবে ৯ জুলাই পর্যন্ত

Click on your DTH Provider to Add TV9 Bangla