Battlegrounds Mobile India: এখনই বন্ধ হচ্ছে না তথ্য স্থানান্তরের সুযোগ, চলবে ৯ জুলাই পর্যন্ত

'ডেটা ট্রান্সফার'- এর মেয়াদ কেন বাড়ানো হয়েছে তা অবশ্য জানা যায়নি।

Battlegrounds Mobile India: এখনই বন্ধ হচ্ছে না তথ্য স্থানান্তরের সুযোগ, চলবে ৯ জুলাই পর্যন্ত
গুগল প্লে স্টোরের টপ ফ্রি গেমের খেতাব পেয়েছে দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্র্যাফটন নির্মিত গেম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া।

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ক্ষেত্রে পুরনো পাবজি মোবাইল ইন্ডিয়া গেমের অ্যাকাউন্ট থেকে তথ্য স্থানান্তরের সুযোগ দেওয়া হয়েছে গেমারদের। প্রাথমিক ভাবে এই সুযোগ দেওয়া হয়েছিল ৫ জুলাই পর্যন্ত। অর্থাৎ ৬ জুলাই থেকে এই অপশন বন্ধ হয়ে যাওয়ার কথা ছিল। তবে এবার জানা গিয়েছে যে, সাময়িক ভাবে ‘ডেটা ট্রান্সফার’- এর এই অপশন বন্ধ করছেন না ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া কর্তৃপক্ষ। বরং আগামী ৯ জুলাই পর্যন্ত পুরনো পাবজি অ্যাকাউন্ট থেকে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের অ্যাকাউন্টে তথ্য স্থানান্তরের সুযোগ পাবেন গেমাররা।

জানা গিয়েছে, পাবজি মোবাইল গেম খেলার সময় গেমাররা যা যা জিতেছিলেন (achievements, currency, inventory), তার সবটাই ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে স্থানান্তর করা সম্ভব। এদিকে ‘ডেটা ট্রান্সফার’- এর মেয়াদ কেন বাড়ানো হয়েছে তা অবশ্য জানা যায়নি। ৯ জুলাই বন্ধের পর কবে থেকে গেমারদের জন্য এই সুযোগ ফের চালু হবে, আদৌ হবে কি না, সে ব্যাপারেও কিছু জানায়নি গেম নির্মাণ সংস্থা ক্র্যাফটন। উল্লেখ্য, গত সপ্তাহেই বিবৃতি দিয়ে ক্র্যাফটন কর্তৃপক্ষ জানিয়েছিলেন, ৬ জুলাই থেকে এই ডেটা ট্রান্সফার বা তথ্য স্থানান্তরের অপশন বন্ধ করা হবে।

গুগল প্লে স্টোরের টপ ফ্রি গেমের খেতাব পেয়েছে দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্র্যাফটন নির্মিত গেম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। কারণ গেম রিলিজের ২৪ ঘণ্টার মধ্যেই ১০ মিলিয়নের বেশি অর্থাৎ ১ কোটিরও বেশি সংখ্যক গেমার গুগল প্লে স্টোর থেকে এই গেম ডাউনলোড করে ফেলেছেন। এরা সকলেই অ্যানড্রয়েড ইউজার। কারণ আইওএস ইউজারদের জন্য ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম ভারতে রিলিজ হয়নি। কবে হতে পারে সে ব্যাপারে কোনও আভাসও পাওয়া যায়নি গেম নির্মাণ সংস্থা ক্র্যাফটনের তরফে।

আরও পড়ুন- Battlegrounds Mobile India: গুগল প্লে স্টোরের ‘টপ ফ্রি গেম’ এই ভিডিয়ো গেম

Click on your DTH Provider to Add TV9 Bangla