Battlegrounds Mobile India: গেমারদের জন্য নতুন রিওয়ার্ড আনলক করল ক্র্যাফটন

গুগল প্লে স্টোর থেকে যেসমস্ত ইউজাররা ইতিমধ্যেই ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম ডাউনলোড করেছেন, তাঁরা নতুন 'কনস্টেবল সেট' ইন-গেম আউটফিট রিওয়ার্ড পাবেন।

  • Publish Date - 10:07 pm, Thu, 8 July 21 Edited By: Sohini chakrabarty
Battlegrounds Mobile India: গেমারদের জন্য নতুন রিওয়ার্ড আনলক করল ক্র্যাফটন
নতুন 'কনস্টেবল সেট' ইন-গেম আউটফিট রিওয়ার্ড পাবেন।

রিলিজের পর থেকে একের পর এক রেকর্ড গড়ছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম। এবার গুগল প্লে স্টোরে এই ভিডিয়ো গেম যুক্ত হয়েছে ‘এক কোটির বেশি ডাউনলোড’ হওয়া গেমের তালিকায়। উল্লেখ্য, লঞ্চের ২৪ ঘণ্টার মধ্যেই ১০ মিলিয়ন বা এক কোটির বেশি ডাউনলোড হয়েছিল দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্র্যাফটন নির্মিত এই গেম। গুগল প্লে স্টোরে ‘টপ ফ্রি গেম’- এর খেতাবও পেয়েছিল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। এবার গুগল প্লে স্টোরের এক কোটির বেশি ডাউনলোড হওয়া গেমের তালিকাতেও নথিভুক্ত হল এই ভিডিয়ো গেম।

নতুন এই খেতাবের সঙ্গে সঙ্গে গেমারদের জন্য নতুন রিওয়ার্ড আনলক করেছেন গেম কর্তৃপক্ষ। গুগল প্লে স্টোর থেকে যেসমস্ত ইউজাররা ইতিমধ্যেই ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম ডাউনলোড করেছেন, তাঁরা নতুন ‘কনস্টেবল সেট’ ইন-গেম আউটফিট রিওয়ার্ড পাবেন। সমস্ত প্লেয়ারদের জন্যই (যাঁরা ডাউনলোড করেছেন) এই ইন-গেম ফিচার উপলব্ধ হবে। এর আগে এক মিলিয়ন ডাউনলোডে পৌঁছনোর পর গেমারদের একটি স্পেশ্যাল সাইন আপ বোনাস দিয়েছিল ক্র্যাফটন। ‘একটি এবং দু’টি সাপ্লাই ক্রেট কুপন’ হিসেবে এই বোনাস দেওয়া হয়েছিল গেমারদের। জানা গিয়েছে, ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম ৫ মিলিয়ন ডাউনলোড হওয়ার পর একটি ক্লাসিক ক্রেট কুপন দেওয়া হয়েছিল গেমারদের।

অন্যদিকে চলছে, ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার লঞ্চ পার্টি।  ৮ এবং ৯ জুলাই অনুষ্ঠিত হবে এই ইভেন্ট। নাম বদলে আদতে ভারতে ফিরেছে পাবজি মোবাইল। আর সেই কারণেই হবে উদযাপন। ৬ লক্ষ টাকা পুরস্কারের জন্য প্রতিযোগিতা হবে ১৮টি দলের মধ্যে। উল্লেখ্য, ২০২০ সালের সেপ্টেম্বর মাসে ভারতে নিষিদ্ধ হয়েছিল পাবজি। এর প্রায় ৯ মাস পর গত ২ জুলাই ফের ভারতে লঞ্চ হয়েছে একটি ব্যাটেল রয়্যাল গেম ‘ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া’। পাবজি মোবাইল গেমের অনেক ফিচার রয়েছে এই নতুন ভিডিয়ো গেমে। গেমার এবং গেমিং বিশেষজ্ঞদের প্রায় সকলেই বলছেন নাম বদলে আসলে পাবজি মোবাইল ইন্ডিয়া গেমই ফিরেছে ভারতে। আর তাই সেলিব্রেশনের জন্য এই ‘লঞ্চ পার্টি ইভেন্ট’- এর আয়োজন করেছেন ক্র্যাফটন কর্তৃপক্ষ।

Click on your DTH Provider to Add TV9 Bangla