BGMI iQOO Partnership: বিজিএমআই ই-স্পোর্টস ২০২২ ইভেন্টের জন্য আইকিউও-র সঙ্গে গাঁটছড়া বাঁধল ক্রাফ্টন

Battlegrounds Mobile India Latest News: জনপ্রিয় চিনা স্মার্টফোন-মেকার আইকিউও-র সঙ্গে গাঁটছড়া বাঁধল ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। বিজিএমআই ২০২২ ই-স্পোর্টস টুর্নামেন্টের টাইটেল স্পনসর হিসেবে দেখা যাবে আইকিউওকে।

BGMI iQOO Partnership: বিজিএমআই ই-স্পোর্টস ২০২২ ইভেন্টের জন্য আইকিউও-র সঙ্গে গাঁটছড়া বাঁধল ক্রাফ্টন
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2022 | 4:14 PM

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার (Battlegrounds Mobile India) ডেভেলপার সংস্থা ক্রাফ্টন তাদের ই-স্পোর্টস টুর্নামেন্টের জন্য টাইটেল স্পনসরের ঘোষণা করল। বিজিএমআই ২০২২ (BGMI 2022) ই-স্পোর্টস টুর্নামেন্টের টাইটেল স্পনসর হিসেবে চিনা স্মার্টফোন ব্র্যান্ড আইকিউও (iQOO)-কে পার্টনার করেছে ক্রাফ্টন। চলতি বছরে বিজিএমআই মোট চারটি টুর্নামেন্টের আয়োজন করেছে। নগদ পুরস্কার থাকছে ৬ কোটি টাকা। সেই সঙ্গেই আবার থাকছে মেগা প্রাইজ়, একাধিক জাতীয় ও আন্তর্জাতিক সুযোগও থাকছে, যাতে প্লেয়াররা নিজেদের মেলে ধরতে পারে সফল গেমার হিসেবে।

প্রো এবং সেমি-প্রো বিজিএমআই টুর্নামেন্টগুলি মিলিয়ে যে সব ইভেন্টের আয়োজন করা হয়েছে, সেগুলি হল ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ওপেন চ্যালেঞ্জ ২০২২, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া প্রো সিরিজ় ২০২২ সিজ়ন ১, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া সিরিজ় ২০২২, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া প্রো সিরিজ় ২০২২ সিজ়ন ২। এই সবকটা সিরিজ়েই সারা ভারতের বিজিএমআই প্লেয়ারদের নিজেদের প্রতিভা তুলে ধরার সুযোগ দেওয়া হবে। সারা দেশ থেকেই যেখানে প্রতিদিন নতুন প্রতিভারা উঠে আসছে, সেখানে এই টুর্নামেন্ট অংশগ্রহণকারী এবং ভিউয়ারদের অনবদ্য অভিজ্ঞতা দিতে পারবে।

আইকিউও-র চিফ এগজ়িকিউটিভ অফিসার নিপুণ মৌর্য্য বলছেন, “আইকিউও-তে আমরা তরুণ প্রজন্মের টেকনোলজি-স্যাভি কনজ়িউমারদের জন্য নতুন কোনও অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করে থাকি। গতবারের বিজিএমআই সিরিজ় ব্যাপক আলোড়ন জাগানোর পর চলতি বছরে বিজিএমআই ২০২২ টুর্নামেন্টের টাইটেল স্পনসরার হতে পেরে আমরা খুবই খুশি। গেমিং কমিউনিটির প্রতি আইকিউও-র প্রতিশ্রুতি এই পার্টনারশিপের ফলে আরও কয়েক কদম এগিয়ে যাবে। আমরা মনে করছি, দেশের গেমিং উৎসাহীদের মধ্যে আলাদা উত্তেজনা তৈরি করবে আইকিউও এবং বিজিএমআই-এর এই পার্টনারশিপ।”

এদিকে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, ক্রাফ্টন আইএনসি-র প্রধান মিনু লি বলছেন, “ক্রাফ্টন-এ আমরা আমাদের গেমিং সম্প্রদায়ের জন্য নতুন অভিজ্ঞতা প্রদানে এবং সেই সঙ্গে ভারতের ই-স্পোর্টস ইকোসিস্টেমকে সমৃদ্ধ করতে প্রতিশ্রুতিবদ্ধ। বিজিএমআই ২০২২ ই-স্পোর্টস টুর্নামেন্টটি আসলে পেশাদার এবং নতুন উভয় গেমারদেরই সমান ভাবে দক্ষতা বাড়াতে এবং শেষ পর্যন্ত ভারতীয় গেমিং ইকোসিস্টেমে একটা সুদূরপ্রসারী ছাপ ফেলার সুযোগ প্রদান করবে। এই বছরের টুর্নামেন্টের জন্য আমাদের স্পনসর হিসেবে আইকিউও এবং লোকে-কে অনবোর্ড করতে পেরে আমরা রোমাঞ্চিত এবং দেশে এক ধরনের ক্রীড়া ইভেন্ট গড়ে তোলার জন্য আমাদের প্রচেষ্টায় তাদের অংশীদারিত্ব করেছি।”