Battlegrounds Mobile India: শুরু হয়েছে নতুন ‘Get Ready To Jump’ ইভেন্ট

আগামী ৩০ জুলাই পর্যন্ত চলবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ‘Get Ready To Jump' কমিউনিটি ইভেন্ট। 

  • Publish Date - 9:51 pm, Thu, 22 July 21 Edited By: Sohini chakrabarty
Battlegrounds Mobile India: শুরু হয়েছে নতুন 'Get Ready To Jump' ইভেন্ট
৩০ জুলাই পর্যন্ত চলবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের এই ইভেন্ট।

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ‘Get Ready To Jump’ কমিউনিটি ইভেন্ট শুরু হয়ে গিয়েছে। আর এই ইভেন্ট খেলার মাধ্যমে গেমাররা এই গেমের বিভিন্ন অফিশিয়াল merchandise বা পণ্যদ্রব্য কিনতে পারবেন। এই ইভেন্টে মূলত গেমারদের খেলার একটি ক্লিপিং শেয়ার করতে হবে। সেখানে খেলায় থাকার ম্যাপের মধ্যে একটি পিন ফেলতে হবে এবং যে জায়গা নির্দিষ্ট হবে সেখানে অবতরণ বা ল্যান্ড করতে হবে। এভাবে ১৫০টি সাবমিশন সম্পন্ন করার অনুমতি দেওয়া হয়েছে। ইভেন্টে জিতলে একটি merchandise বক্স উপহার পাবেন গেমাররা। বলা ভাল গেম খেলে জিতে নেবেন এই পুরস্কার। এর মধ্যে থাকবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ব্র্যান্ডের জামাকাপড় এবং অ্যাকসেসরিজও। আগামী ৩০ জুলাই এই ইভেন্ট শেষ হবে। ইভেন্ট শেষ হওয়ার একমাস পর জয়ী গেমারদের নাম ঘোষণা করবে গেমিং কর্তৃপক্ষ।

ইতিমধ্যেই ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে এই ফ্রি-টু-প্লে ব্যাটেল রয়্যাল গেম। এই গেমের মধ্যে বিভিন্ন ম্যাচ শুরু হয় প্লেয়ারদের প্লেন থেকে লাফিয়ে নেমে পড়ার মুহূর্ত থেকে। ম্যাপের মধ্যে নির্দিষ্ট জায়গায় অবতরণ করতে হয় প্লেয়ারদের। পিন ফেলে যে জায়গা বেছে নেওয়া হয়, সেখানেই ল্যান্ড করতে হবে। তারপর হাতে অস্ত্র তুলে নিয়ে বর্ম পরে শুরু হবে যুদ্ধ। শেষ পর্যন্ত টিকে থাকতে পারলে সেই জয়ী হবে এই খেলায়। এবার প্যারাশ্যুটের মাধ্যমে ল্যান্ডং স্কিল বা দক্ষতা দেখিয়ে গেমের অফিশিয়াল পণ্যদ্রব্য কিনে নেওয়ার ইভেন্ট চালু করেছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার নির্মাণ সংস্থা ক্র্যাফটন। এক মিনিটের একটি ক্লিপিং গেমারদের দেখাতে হবে, যেখানে তাদের অবতাররা (গেমে ওই প্লেয়ার যে অবতারে খেলেন) সঠিন ভাবে ল্যান্ড করছেন এটা দেখা যাবে। আগামী ৩০ জুলাই পর্যন্ত পুরস্কার জিতে নেওয়া সুযোগ থাকবে প্লেয়ারদের কাছে। ইতিমধ্যেই চালু রয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ‘Get Ready To Jump’ কমিউনিটি ইভেন্ট।

ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবে গেমের নির্দিষ্ট চ্যানেলকে ট্যাগ করে ক্লিপিং শেয়ার করতে পারবেন গেমাররা। জিতে গেলে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার যে merchandise box প্লেয়াররা উপহার পাবেন সেখানে থাকবে গেমের ব্র্যান্ডেড ব্যান্ডানা, ব্যাকপ্যাক, টুপি, মেটাল ব্যাজ, মোবাইল রিং, মগ, স্লিপার, টিশার্ট এবং রিস্টব্যান্ড। মোট ১৫০টি ভিডিয়ো ক্লিপিং সাবমিশনের অনুমতি দিয়েছে গেমিং কর্তৃপক্ষ। অর্থাৎ ১৫০ জন প্লেয়ার ক্লিপিং জমা দেওয়ার সুযোগ পাবেন।

আরও পড়ুন- মোবাইল ভিডিয়ো গেম চালু করবে নেটফ্লিক্স, তৈরি করবে নিজস্ব গেম, খেলা যাবে সাবস্ক্রিপশন পদ্ধতিতে

Click on your DTH Provider to Add TV9 Bangla