BGMI Masters Series: প্রকাশ্যে বিজিএমআই মাস্টার্স সিরিজ়ের প্রথম টিভি প্রোমো, কোন কোন দল খেলছে, দেখে নিন তালিকা

BGMI Masters Series: প্রকাশ্যে বিজিএমআই মাস্টার্স সিরিজ়ের প্রথম টিভি প্রোমো, কোন কোন দল খেলছে, দেখে নিন তালিকা
বিজিএমআই মাস্টার্স সিরিজ় নিয়ে তীব্র জল্পনা।

BGMI Latest Update: বিজিএমআই মাস্টার্স সিরিজ় যে সরাসরি টিভিতে সম্প্রচারিত হবে, তা শোনার পর থেকেই অপেক্ষার বাঁধ ভাঙছিল গেমারদের। এবার তার প্রোমোও চলে এল, যা স্টার স্পোর্টসে সম্প্রচারিত হচ্ছে।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 22, 2022 | 10:57 PM

দেশের গেমিং-ভক্তদের জন্য ইস্পোর্টসকে আরও সহজলক্ষ্য করে তুলতে হাত মিলিয়েছে স্টার স্পোর্টস এবং দেশের অন্যতম জনপ্রিয় ইস্পোর্টস কোম্পানি নোডউইন গেমস। ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া মাস্টার্স সিরিজ় (BGMI Masters Series) টুর্নামেন্ট শুরু হতে চলেছে 24 জুন থেকে এবং তা চলবে 17 জুলাই, 2022 পর্যন্ত। প্রতিটি ম্যাচই সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস (Star Sports) চ্যানেলে। আর তারই কয়েক প্রহর আগে এই সিরিজ়ের অফিসিয়াল টিভি প্রোমোটি লাইভ হয়ে গেল স্টার স্পোর্টস চ্যানেলে। ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কাউট, জোনাথ্যান, ওয়েইস এবং নিনজ়ার মতো জনপ্রিয় বিজিএমআই ইস্পোর্টস প্লেয়ারদের। এই ইভেন্ট সম্পর্কে আরও খুটিনাটি তথ্য জেনে নেওয়া যাক।

বৃহত্তর জনসাধারণের কাছে ইস্পোর্টগুলি নিয়ে যাওয়ার একটি বিশেষ পদক্ষেপে হল এই ইভেন্ট এবং স্টার স্পোর্টসে তার সরাসরি সম্প্রচার। হিন্দি, তামিল এবং ইংরেজিতে 24শে জুন থেকে 17 জুলাই পর্যন্ত ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া মাস্টার্স সিরিজ টুর্নামেন্ট সম্প্রচারিত হবে। এই টুর্নামেন্টটি স্টার স্পোর্টস 2-এ NODWIN স্টুডিওস থেকে লাইভ সম্প্রচার করা হবে। বিশেষ করে নয়া দিল্লিতে বড় আকারের ইস্পোর্টস টুর্নামেন্টের জন্য এই স্টুডিও নির্মিত। অংশগ্রহণকারী দলগুলি 1.5 কোটি টাকার বিশাল পুরস্কারের জন্য খেলতে চলেছে।

BGMI Masters Series Teams

বিজিএমআই মাস্টার্স সিরিজ়ে খেলবে এই দলগুলিই।

যে দল এই ইভেন্ট জিতে নেবে, তারা পেয়ে যাবে 25 লাখ টাকা পুরস্কার। অন্য দিকে টুর্নামেন্টের সবথেকে মূল্যবান প্লেয়ার যিনি হবেন, তিনি পেয়ে যাবেন 1 লাখ টাকা পুরস্কার।

এই টুর্নামেন্টে মোট 24টি দল অংশগ্রহণ করবে যারা প্রতিটি আট সদস্যের তিনটি গ্রুপে খেলবে। এই তিনটি গ্রুপ 3 সপ্তাহ ধরে একে অপরের সঙ্গে লড়াই করবে এবং চতুর্থ বা শেষ সপ্তাহের শেষে লিডারবোর্ডের শীর্ষ দলটি টুর্নামেন্ট জিতবে। 13-17 জুলাই, 2022 পর্যন্ত টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।

স্টার স্পোর্টস 2, লোকো এবং গ্ল্যান্স লাইভে 24শে জুন, 2022, রাত 8.00 থেকে 11.30 টার মধ্যে BGMI মাস্টার্স সিরিজ 2022-এর সমস্ত অ্যাকশন দেখতে পারবেন। সম্প্রচার হবে হিন্দি, তামিল ও ইংরেজিত ভাষায়।

এই খবরটিও পড়ুন

ছবি ও তথ্য সৌজন্যে: ইনসাইড স্পোর্টস। 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA