Call of Duty: লাইভ হয়েছে এই গেমের মোবাইল বিটা ভার্সান, খেলতে পারবেন অ্যানড্রয়েড-আইওএস ইউজাররা

অ্যানড্রয়েড ইউজাররা ৩২ কিংবা ৬৪ বিটের কল অফ ডিউটি মোবাইল বিটা ভার্সান ডাউনলোড করতে পারবেন। অন্যদিকে আইওএস ইউজাররা টেস্ট ফ্লাইট লিঙ্ক থেকে গেম ডাউনলোড করতে পারবেন।

Call of Duty: লাইভ হয়েছে এই গেমের মোবাইল বিটা ভার্সান, খেলতে পারবেন অ্যানড্রয়েড-আইওএস ইউজাররা
চালু হয়েছে এই ভিডিয়ো গেমের মোবাইল বিটা ভার্সানের টেস্টিং।

Call of Duty গেমের মোবাইল বিটা ভার্সান কয়েকদিন আগেই লাইভ হয়েছে। আপাতত বিভিন্ন গেমারদের মধ্যে টেস্টিং চলছে। গেমের সিজন ৬- এ কী কী নতুন ফিচার আসতে চলেছে তাই নিয়েই চলছে এই বিটা টেস্টিং। আইওএস এবং অ্যানড্রয়েড, দু’ধরনের ডিভাইস ব্যবহারকারীরাই এই বিটা টেস্টিংয়ের সুযোগ পাবেন। জানা গিয়েছে, সিজন ৬- এর পাশাপাশি সিজন ৭- ও খেলতে পারবেন গেমাররা। আইওএস ডিভাইসের ক্ষেত্রে একটি টেস্ট ফ্লাইট প্রোগ্রাম এবং অ্যানড্রয়েড ডিভাইসের ক্ষেত্রে একটি এপিকে- র সাহায্যে Call of Duty- র মোবাইল বিটা ভার্সানের টেস্টিং চালু হয়েছে।

Call of Duty গেমে বেশ কিছু নতুন আপডেটও যুক্ত হয়েছে। যেমন কিছু নতুন ম্যাপ, অপারেটর স্কিল, ইউআই চেঞ্জ এবং ব্যাটেল রয়্যাল মোডের অপটিমাইজেশন পরিবর্তন হয়েছে। উল্লেখ্য, Call of Duty গেমের নতুন সিজনের মোবাইল বিটা ভার্সান লাইভ হওয়া থেকে শুরু করে নতুন সিজনের বিভিন্ন আপডেট সংক্রান্ত খুঁটিনাটি তথ্য শেয়ার করা হয়েছে ভিডিয়ো অফিশিয়াল Reddit মাধ্যমে। আপাতত গেমের সিজন ৫- এর ক্ষেত্রে একটি স্টেবল ভার্সান রয়েছে। কিন্তু আসন্ন সিজন ৬ এবং ৭- এ বেশ কিছু পরিবর্তন আসতে চলেছে।

Call of Duty- র মোবাইল বিটা টেস্টিং মোডে দেখা গিয়েছে দুটো নতুন মাল্টিপ্লেয়ার ম্যাপ। নয়া সিজনে এই ম্যাপ থাকবে গেমারদের জন্য। এই দুই মাল্টিপ্লেয়ার ম্যাপের নাম Slums এবং Stacks। এছাড়াও বেশ কয়েকটি নতুন অপারেটর স্কিল যেমন- scorestreaks, গ্রেনেড টাইপ বা বিভিন্ন ধরনের গ্রেনেড এবং perks দেখা যাবে। কল অফ ডিউটি গেমের ব্যাটেল রয়্যাল মোডেও থাকছে একগুচ্ছ নতুন আপডেট। তবে জোম্বি মোডে এখনও পর্যন্ত কোনও পরিবর্তনের কথা শোনা যায়নি।

জানা গিয়েছে, অ্যানড্রয়েড ইউজাররা ৩২ কিংবা ৬৪ বিটের কল অফ ডিউটি মোবাইল বিটা ভার্সান ডাউনলোড করতে পারবেন। অন্যদিকে আইওএস ইউজাররা টেস্ট ফ্লাইট লিঙ্ক থেকে গেম ডাউনলোড করতে পারবেন। তবে দুই মাধ্যমেই নির্দিষ্ট সংখ্যক গেমার এই বিটা টেস্টিংয়ের সুযোগ পাবেন। অতএব, এখনই কল অফ ডিউটি মোবাইল বিটা ভার্সান ডাউনলোড না করলে সুবর্ণ সুযোগ হাতছাড়া হতে পারে আপনারও। উল্লেখ্য, ১৬ বছরের বেশি বয়সী সকল গেমার কল অফ ডিউটি গেমের মোবাইল বিটা ভার্সান ডাউনলোড করতে পারবে।

আরও পড়ুন- Battlegrounds Mobile India: জুলাই আপডেটের পর থেকেই বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছেন গেমাররা

Click on your DTH Provider to Add TV9 Bangla