Rainbow Six Mobile: ভারতে রেইনবো সিক্স মোবাইলের আর্লি অ্যাক্সেস লাইভ, কীভাবে উপলব্ধ করবেন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Sep 25, 2022 | 12:30 AM

Rainbow Six Mobile Early Access: Ubisoft-এর বহু প্রতীক্ষিত রেইনবো সিক্স মোবাইল অবশেষে ভারতে ডাউনলোডের জন্য উপলব্ধ হল। প্রারম্ভিক অ্যাক্সেস সংস্করণটি এখন সমস্ত অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ, যারা বিটার জন্য প্রি-রেজিস্ট্রেশন করেছিলেন।

Rainbow Six Mobile: ভারতে রেইনবো সিক্স মোবাইলের আর্লি অ্যাক্সেস লাইভ, কীভাবে উপলব্ধ করবেন
ছবি সৌজন্যে: ইউবিসফট।

Ubisoft-এর বহু প্রতীক্ষিত রেইনবো সিক্স মোবাইল অবশেষে ভারতে ডাউনলোডের জন্য উপলব্ধ হল। প্রারম্ভিক অ্যাক্সেস সংস্করণটি এখন সমস্ত অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ, যারা বিটার জন্য প্রি-রেজিস্ট্রেশন করেছিলেন। 2022 সালের অগস্টে ভারত সহ নির্বাচিত দেশগুলির জন্য একটি ক্লোজ় বিটা ঘোষণা করেছে ইউবিসফট। ঘোষণার এক মাস পরে চালু হচ্ছে এটি এবং বিটা পরীক্ষকরা ভারতে 10 নভেম্বর, 2022 পর্যন্ত গেমটি উপভোগ করতে সক্ষম হবেন।

কীভাবে রেইনবো সিক্স মোবাইল (আর্লি অ্যাক্সেস) অ্যাক্সেস করবেন?

* FPS গেম উপভোগ করতে, আপনাকে বিটা প্রোগ্রামের জন্য প্রি-রেজিস্ট্রেশন করতে হবে।

* প্রি-রেজিস্ট্রেশনের পর ব্যবহারকারীরা গেমটি চেষ্টা করার জন্য একটি নোটিফিকেশন পাবেন।

* শুধু এটিতে ক্লিক করুন এবং এটি আপনাকে গুগল প্লে স্টোরের অ্যাপ পেজে নিয়ে যাবে।

* আপনি যদি এখনও নোটিফিকেশন না পেয়ে থাকেন, তাহলে গুগল প্লে স্টোরে ‘রেইনবো সিক্স মোবাইল’ সার্চ করতে পারেন।

* শুধু ‘ইনস্টল’ অপশনে ক্লিক করুন। প্রাথমিক প্যাকেজ হবে প্রায় 1GB। একবার ইনস্টল হয়ে গেলে, এটি আবার আপনাকে প্রায় 800MB-র একটি অতিরিক্ত প্যাকেজ ডাউনলোড করতে বলবে।

রেইনবো সিক্স সিজ পিসি গেমাররা রেইনবো সিক্স মোবাইল খেলার সময় বাড়িতে অনুভব করবে। কারণ এটি পিসি সংস্করণের উপর ভিত্তি করে। এটি অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা সহ ফ্রি-টু-প্লে গেম। FPS গেমটিতে কল অফ ডিউটি ​​মোবাইলের মতো একটি 5v5 মাল্টিপ্লেয়ার গেমের পরিবেশ রয়েছে। আপনি আক্রমণকারী বা ডিফেন্ডার দল থেকে খেলার একটি বিকল্প পাবেন। তাছাড়া, আপনি বিভিন্ন অপারেটরের কাছ থেকে বেছে নিতে সক্ষম হবেন, যাঁদের নিজস্ব ক্ষমতা এবং গ্যাজেট রয়েছে।

রেইনবো সিক্স মোবাইল গেমটি বর্ডার এবং ব্যাঙ্কের মতো আইকনিক ম্যাপে প্যাক করে। এতে সিকিওর দ্য এরিয়া এবং বোমার মতো গেম মোড রয়েছে। গেমের কিছু দুর্দান্ত উপাদানগুলির মধ্যে রয়েছে ধ্বংসাত্মক দেওয়ালের মধ্য দিয়ে বারিং করা, অস্ত্র কাস্টমাইজ করা এবং অপারেটরদের অনন্য ক্ষমতা ও গ্যাজেটগুলি ব্যবহার করা।

গেমটি বর্তমানে একটি বিটা পর্যায়ে রয়েছে, তাই এর গ্রাফিক্স গুণমান BGMI, কল অফ ডিউটি ​​মোবাইল বা অ্যাপেক্স লিজেন্ডস মোবাইলের মতো একই লিগে নেই। তবে গেমপ্লে এবং বৈশিষ্ট্যগুলি এটিকে উপরে উল্লিখিত মোবাইল গেমগুলির একটি আকর্ষণীয় বিকল্প করে তুলছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla