BGMI UC Purchase: অক্টোবরে ইউ সি কেনার জন্য স্পেশ্যাল ছাড় দিচ্ছে বিজিএমআই, কীভাবে পাবেন সেই ছাড় জেনে নিন…

ইউসি কিনতে মাঝে মাঝে বড় রকমের খরচ হতে পারে। এমনকি এও সম্ভাবনা থাকে যে বেশিরভাগ খেলোয়াড়রা প্রায়ই থার্ড পার্টি অ্যাপ ব্যবহার করে UC-তে ছাড় পাওয়ার জন্য সাইটগুলিতে যান।

BGMI UC Purchase: অক্টোবরে ইউ সি কেনার জন্য স্পেশ্যাল ছাড় দিচ্ছে বিজিএমআই, কীভাবে পাবেন সেই ছাড় জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 3:10 PM

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া সাম্প্রতিককালে ভারতের অন্যতম জনপ্রিয় গেমগুলো মধ্যে প্রথম সারির। যদিও এই গেমে খেলোয়াড়দের বিভিন্ন গিয়ার এবং গেমপ্লে উন্নত করার জন্য ইন-গেম আইটেম কিনতে হয়। ক্যারেক্টার, অস্ত্রের স্কিনের মতো প্রসাধনী সংগ্রহ করতে কাউকে ইউসি খরচ করতে হয়। এই ইউসি টাকা দিয়ে অনলাইন পেমেন্ট করে কিনতে হয়।

কিন্তু ইউসি কিনতে মাঝে মাঝে বড় রকমের খরচ হতে পারে। এমনকি এও সম্ভাবনা থাকে যে বেশিরভাগ খেলোয়াড়রা প্রায়ই থার্ড পার্টি অ্যাপ ব্যবহার করে UC-তে ছাড় পাওয়ার জন্য সাইটগুলিতে যান। যদিও এটি বিনামূল্যে ইউসি পাওয়া একটা অন্যতম সহজ পদ্ধতি। কিন্তু এমনটা সব সময় করা সম্ভব হয় না। এছাড়াও, গেমাররা কোডশপের সন্ধান করতে পারে যা একটি শীর্ষস্থানীয় ওয়েবসাইট। এখানে বিজিএমআইয়ের পাশাপাশি আরও নানান গেমের ইন-গেম কেন কাটায় ছাড় দেয়।

BGMI UC Purchase

ইউসি-এর দামের তালিকা:

৬০ ইউসি (৭৫ টাকা)

 ৩০০+২৫ ইউসি (৩৮০ টাকা)

 ৬০০+৬০ ইউসি (৭৫০ টাকা)

 ১৫০০+৩০০ ইউসি (১,৯০০ টাকা)

 ৩০০০+৮৫০ ইউসি (৩,৮০০ টাকা)

 ৬০০০+২১০০ ইউসি (৭,৫০০ টাকা)

প্রথম ধাপ- আপনার ব্রাউজারে Codashop সাইটটি খুলুন।

দ্বিতীয় ধাপ- “ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া” আইকনে ট্যাপ করুন, টপ-আপ পেজটি স্ক্রিনে আসবে।

তৃতীয় ধাপ- তারপর আপনাকে আপনার BGMI ইউজার আইডি লিখতে হবে। এরপর পছন্দের টপ-আপ এবং পেমেন্ট পদ্ধতি বেছে নিতে হবে- Paytm, UPI, MobiKwik NetBanking, Freecharge, PayZapp ইত্যাদি।

চতুর্থ ধাপ- তারপর পেমেন্টের পদ্ধতির সঙ্গে এগিয়ে যান এবং একবার লেনদেন সম্পন্ন হলে UC-এর পরিমাণ আপনার অ্যাকাউন্টে দেখাবে। আপনি Paytm বা Mobikwik এর মাধ্যমে পেমেন্ট করলে ৭৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। অফারগুলি ৩১ অক্টোবর পর্যন্ত উপলব্ধ।

আপনি যদি নগদ টাকা খরচ করতে ইচ্ছুক না হন সেক্ষেত্রে আপনি গুগল অপিনিয়ন রিওয়ার্ড অপশন ব্যবহার করতে পারেন যেখানে প্রাত্যহিক আপনার কার্যকলাপের ভিত্তিতে পুরস্কার দেওয়া হয়। প্রয়োজনীয় কাজগুলো করার পর এই এপ্লিকেশন আপনাকে গুগল প্লে ব্যালেন্স প্রদান করে। সেই ব্যালেন্স আপনি বিজিএমআইতে ইউসি কেনার জন্য ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন- PUBG New State: ঘোষণা করা হল পাবজি নিউ স্টেটের ট্রেলার লঞ্চের দিন, কী কী থাকতে চলেছে এই গেমে বিস্তারিত জেনে নিন…

আরও পড়ুন- Pokemon Go: জনপ্রিয় ভিডিয়ো গেমের Halloween Mischief ইভেন্ট ফের শুরু হয়েছে, কবে পর্যন্ত চলবে?

আরও পড়ুন- PS5 Restock India: ২৫ অক্টোবর থেকে প্রি-অর্ডার করা যাবে সোনির পিএস৫ স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশন