GTA Trilogy Trailer: জিটিএ-এর রিমাস্টারড এডিশনের ট্রেলার লঞ্চ হল, জেনে নিন কবে আসতে চলেছে এই গেম…

নিন্টেন্ডো সুইচ-এ ১১ নভেম্বর রিলিজ হচ্ছে এই ট্রিলজি। এই টাইটেলগুলির পুরোনো সংস্করণ এখনও বিক্রি করা হচ্ছে। এছাড়াও, Android এবং iOS প্ল্যাটফর্মগুলিতেও ২০২২ সালের প্রথম দিকে এই গেমগুলি পাওয়া যাবে।

GTA Trilogy Trailer: জিটিএ-এর রিমাস্টারড এডিশনের ট্রেলার লঞ্চ হল, জেনে নিন কবে আসতে চলেছে এই গেম...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2021 | 3:18 PM

GTA ট্রিলজি একবিংশ শতাব্দীতে বেড়ে ওঠা গেমারদের জন্য নস্টালজিয়ার পথে হাঁটা বলে মনে করা হচ্ছে।  তিনটি ক্লাসিক গ্র্যান্ড থেফট অটো গেমের রিমাস্টার করা সংস্করণগুলি ক্লাসিক আসতে চলছে। এর গেমপ্লে আপডেট করা গ্রাফিক্সের সঙ্গে একটা প্রাণবন্ত স্টোরিলাইনের প্রতিশ্রুতি দেয়।  রকস্টার গেমস এখন জিটিএ ট্রিলজির একটি ফার্স্ট লুক ট্রেলার প্রকাশ করছে। 

ট্রেলারটি গ্র্যান্ড থেফট অটো দ্য ডেফিনিটিভ এডিশন, গ্র্যান্ড থেফট অটো: ভাইস সিটি দ্য ডেফিনিটিভ এডিশন এবং গ্র্যান্ড থেফট অটো: সান আন্দ্রেয়াস দ্য ডেফিনিটিভ এডিশনের এই তিনটি গেমের ঝলক দেখায়। আপডেটেড গ্রাফিক্সের পাশপাশি সুন্দর গেমপ্লে থাকতে চলেছে এই সব গেমের মধ্যে। এই গেমে আপডেটেড টেক্সচার, উন্নত লাইট সিস্টেম, রিফ্লেক্সন থাকছে। একটা রেট্রো স্টোরি লাইন এবং গেমপ্লে ধরে রাখা হয়েছে বলে মনে করা হচ্ছে।

GTA Trilogy Trailer Launch

গ্র্যান্ড থেফট অটো III, গ্র্যান্ড থেফট অটো: ভাইস সিটি, এবং গ্র্যান্ড থেফট অটো: সান আন্দ্রেয়াস নতুন প্রজন্মের জন্য আপডেট করা হয়েছে। এই গেমের মধ্যে লাইটের পাশাপাশি পরিবেশের উচ্চ মানের আপগ্রেড আনা হয়েছে। উচ্চ-রেজোলিউশনের টেক্সচার, গ্র্যান্ড থেফট অটো ভি-স্টাইল নিয়ন্ত্রণ, আপগ্রেডেড লক্ষ্য নির্ধারণ এবং আরও অনেক কিছু থাকছে এই গেমগুলিতে। 

আমরা ভাইস সিটির টমি ভারচেত্তি, GTA 3-এর ক্লড এবং স্যান আন্দ্রেয়াসের সিজে-কে দেখতে পাব। এদের সবারই গল্প তাদের মুখস্থ যারা এই গেমগুলো বহু হাজার বার খেলে ফেলেছেন। তাও, কিছু কিছু নতুন প্লট টুইস্ট রাখা হচ্ছে বলেই জানানো হয়েছে রকস্টারের তরফ থেকে।

মূলত, এই ক্লাসিক গেমগুলির সবকিছুই আগের চেয়ে চকচকে, উজ্জ্বল এবং তীক্ষ্ণ দেখাবে৷  Sony PS5 এবং Xbox Series X-এর প্লেয়াররা 4K-তে 60 fps-এ এই গেম খেলতে পারবে। অন্যদিকে, PC ইউজাররা NVIDIA-এর DLSS সিস্টেমে এই গেম চালাতে সক্ষম হবে। নিন্টেন্ডো সুইচ ইউজাররা নিশানা নিয়ন্ত্রণের জন্য জাইরোস্কোপ ব্যবহার করতে পারবে। পাশাপাশি ক্যামেরা প্যান করতে টাচ স্ক্রিনের ব্যবহার করতে পারে।

নিন্টেন্ডো সুইচ-এ ১১ নভেম্বর রিলিজ হচ্ছে এই ট্রিলজি। এই টাইটেলগুলির পুরোনো সংস্করণ এখনও বিক্রি করা হচ্ছে। এছাড়াও, Android এবং iOS প্ল্যাটফর্মগুলিতেও ২০২২ সালের প্রথম দিকে এই গেমগুলি পাওয়া যাবে। যদিও আমরা জানি না যে স্মার্টফোনে গেমপ্লের মান PC সংস্করণের মতোই থাকবে কিনা।

আরও পড়ুন- PUBG New State: ঘোষণা করা হল পাবজি নিউ স্টেটের ট্রেলার লঞ্চের দিন, কী কী থাকতে চলেছে এই গেমে বিস্তারিত জেনে নিন…

আরও পড়ুন- Pokemon Go: জনপ্রিয় ভিডিয়ো গেমের Halloween Mischief ইভেন্ট ফের শুরু হয়েছে, কবে পর্যন্ত চলবে?

আরও পড়ুন- PS5 Restock India: ২৫ অক্টোবর থেকে প্রি-অর্ডার করা যাবে সোনির পিএস৫ স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশন