Battlegrounds Mobile India: বিজিএমআই গেমের দিওয়ালি অফারে কী কী থাকছে দেখে নিন

লাকি স্পিনের মাধ্যমে ক্র্যাফটন সংস্থা ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের খেলোয়ারদের অতিরিক্ত সুবিধা দেবে।

Battlegrounds Mobile India: বিজিএমআই গেমের দিওয়ালি অফারে কী কী থাকছে দেখে নিন
ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের দিওয়ালি অফার।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 9:44 PM

গেমারদের জন্য সুখবর। দীপাবলি উপলক্ষ্যে গেমারদের জন্য দারুণ দিওয়ালি অফার নিয়ে হাজির হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ভিডিয়ো গেমের ডেভেলপার ক্র্যাফটন। এই দিওয়ালি অফারের মধ্যে রয়েছে ইন গেম ক্রেডিট ইউসি। এছাড়াও প্লেয়ারদের জন্য রয়েছে বিভিন্ন রিওয়ার্ড। জানা গিয়েছে, ইন গেম ক্রেডিট কেনার সময় অতিরিক্ত ইউএসি পাবেন গেমাররা। এর পাশাপাশি লাকি স্পিনের মাধ্যমেও থাকবে অতিরিক্ত সুবিধা পাওয়ার সুযোগ।

দিওয়ালি অফারের এই লাকি স্পিনের মাধ্যমে নতুন আউটফিট, হেলমেট, emotes এবং আরও অনেক কিছু পাবেন গেমাররা। এছাড়াও ইন গেম স্টোর থেকে UC ব্যবহার করে এই সমস্ত আইটেম কেনাও যাবে। ফ্রি টু প্লে ব্যাটেল রয়্যাল গেমের এই ইন গেম অফারগুলো আসলে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের দীপাবলি উদযাপনের অন্তর্গত। ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের দীপাবলি অফারের কথা ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে জানানো হয়েছে। সেই সঙ্গে এও বলা হয়েছে, যে প্লেয়াররা ইন গেম ক্রেডিট বান্ডেল কিনবেন, তাঁদের অতিরিক্ত ইউসি প্রদান করবে ক্রাফটন সংস্থা। গেমাররা UC কিনতেও পারবেন। সেক্ষেত্রে মেন মেনুতে থাকা UC বাটনে ক্লিক করতে হবে।

আগেই বলা হয়েছে যে লাকি স্পিনের মাধ্যমে ক্র্যাফটন সংস্থা ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের খেলোয়ারদের অতিরিক্ত সুবিধা দেবে। এই লাকি স্পিনের মাধ্যমে গেমাররা Nether Aristo set, Pumpkin Cavalier set, Pumpkin Cavalier cover, Mecha Reaper set, Bonds of Blood set এবং Mecha Bruiser set পাবেন গেমাররা। এছাড়াও লাকি স্পিনের ক্ষেত্রে বিশেষ ছাড়ও রয়েছে। এর পাশাপাশি লাকি স্পিনের মাধ্যমে লাকি কয়েনও পেতে পারেন গ্রমাররা। পরবর্তী কালে এই অর্থ ইন গেম স্টোরের বিভিন্ন কসমেটিক্স কেনার ক্ষেত্রে ব্যবহার করা যাবে এই কয়েন।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া সাম্প্রতিককালে ভারতের অন্যতম জনপ্রিয় ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেমগুলোর মধ্যে প্রথম সারিতে রয়েছে। যদিও এই গেমে খেলোয়াড়দের বিভিন্ন গিয়ার এবং গেমপ্লে উন্নত করার জন্য ইন-গেম আইটেম কিনতে হয়। ক্যারেক্টার, অস্ত্রের স্কিনের মতো প্রসাধনী সংগ্রহ করতে তাঁদের ইউসি খরচ করতে হয়। এই ইউসি আবার টাকা দিয়ে অনলাইন পেমেন্ট করে কিনতে হয়।

কিন্তু ইউসি কিনতে মাঝে মাঝে বড় রকমের খরচ হতে পারে গেমারদের। এমনকি সাশ্রয়ের জন্য বেশিরভাগ খেলোয়াড়রা প্রায়ই থার্ড পার্টি অ্যাপ ব্যবহার করেন। এর মাধ্যমে UC কেনার ক্ষেত্রে ছাড় পাওয়া যায়। কিন্তু সবসময় এটা সম্ভব নয়। তাই এবার ইউসি কেনার ক্ষেত্রে অফার পাওয়ার খবরে খুশি গেমাররা।

আরও পড়ুন- GTA Trilogy Trailer: জিটিএ-এর রিমাস্টারড এডিশনের ট্রেলার লঞ্চ হল, জেনে নিন কবে আসতে চলেছে এই গেম…

আরও পড়ুন- Among Us: প্লেস্টেশন এবং এক্সবক্সে আসছে এই জনপ্রিয় social deduction গেম, কবে লঞ্চ?