MSI Gaming Laptops: ইন্টেল কোর এইচ সিরিজের সিপিইউ নিয়ে ভারতে লঞ্চ হয়েছে তিনটি গেমিং ল্যাপটপ

MSI ব্র্যান্ডের এই তিনটি গেমিং ল্যাপটপে রয়েছে একটি করে বড় সাইজের ব্যাটারি। উইন্ডোজ আউট অফ দ্য বক্স- এর সাহায্যে পরিচালিত হবে এই ল্যাপটপগুলি। 

MSI Gaming Laptops: ইন্টেল কোর এইচ সিরিজের সিপিইউ নিয়ে ভারতে লঞ্চ হয়েছে তিনটি গেমিং ল্যাপটপ
এমএসআই ব্র্যান্ডের তিনটি গেমিং ল্যাপটপ লঞ্চ হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 9:57 PM

ভারতে লঞ্চ হয়েছে তিনটি নতুন গেমিং ল্যাপটপ। MSI GE76 Raider, MSI GE66 Raider এবং MSI GS66 Stealth এই তিনটি অত্যাধুনিক গেমিং ল্যাপটপেই রয়েছে লেটেস্ট ইন্টেল কোর এইচ সিরিজের সিপিইউ এবং Nvidia GeForce RTX ৩০ সিরিজের জিপিইউ। এছাড়াও তিনটি ল্যাপটপেই রয়েছে হাই রিফ্রেশ রেটের স্ক্রিন। ল্যাপটপের তিনদিকে রয়েছে স্লিম বেজেল ডিজাইন। একগুচ্ছ নতুন কনফিগারেশন রয়েছে এই তিনটি ল্যাপটপে। MSI ব্র্যান্ডের এই তিনটি গেমিং ল্যাপটপে রয়েছে একটি করে বড় সাইজের ব্যাটারি। উইন্ডোজ আউট অফ দ্য বক্স- এর সাহায্যে পরিচালিত হবে এই ল্যাপটপগুলি।

ভারতে এই তিনটি গেমিং ল্যাপটপের দাম

  • MSI GE76 Raider ল্যাপটপের দাম শুরু হচ্ছে ২,৩৫,৯৯০ টাকা থেকে। এই ভ্যারিয়েন্টে রয়েছে 11th Gen Intel Core i7 CPU এবং Nvidia GeForce RTX 3070 GPU।
  • এই ল্যাপটপেরই আর একটি ভ্যারিয়েন্টের দাম ৩,৯১,৯৯০ টাকা। সেখানে রয়েছে Core i9 এবং GeForce RTX 3080 ফিচার।
  • MSI GE66 Raider এই ল্যাপটপের দাম শুরু হচ্ছে ২,২৩৯৯০ টাকা থেকে। সেখানে রয়েছে Core i7 এবং GeForce RTX 3070 সাপোর্ট।
  • MSI GS66 Stealth এই ল্যাপটপের দাম শুরু হচ্ছে ২,০৭,৯৯০ টাকা থেকে। এখানে রয়েছে Core i7 এবং GeForce RTX 3060 ফিচার।

MSI ব্র্যান্ড স্টোর এবং অথরাইজড রিসেলারদের থেকে এই তিনটি গেমিং ল্যাপটপ কেনা যাবে বলে জানিয়েছে সংস্থা। MSI GE76 Raider এবং MSI GE66 Raider, এই দুই মডেলের সামনের অংশে একটি লাইট বার রয়েছে। সেই লাইট বারে আবার রয়েছে diffused RGB lighting ফিচার। উল্লেখ্য, ভারতে MSI ব্র্যান্ডের তিনটি গেমিং ল্যাপটপ আগেই লঞ্চ হয়েছিল ভারতে। এবার তিনটি ল্যাপটপের ফিচারই রিফ্রেশ করা হয়েছে। অত্যাধুনিক নতুন অনেক ফিচার এবং কনফিগারেশন যুক্ত হয়েছে তিনটি মডেলেই।

আরও পড়ুন- পোকেমন গো গেমের শক্তিশালী পলকিয়া ধরবেন কীভাবে? জেনে নিন