পাবজি মোবাইলে টেসলা গাড়ি যুক্ত হওয়ার সম্ভাবনা! ব্যাটেলগ্রাউন্ডসেও কি দেখা যাবে এই ফিচার?

PUBG Mobile গেমের অনেক ফিচারই রয়েছে Battlegrounds Mobile India- তে। তাই অনুমান করা হচ্ছে, যদি PUBG Mobile গেমে Tesla- র গাড়ি ইন-গেম ফিচার হিসেবে যুক্ত হয়, তাহলে হয়তো Battlegrounds Mobile India- তেও ইন-গেম প্রোডাক্ট হিসেবে যুক্ত হতে পারে Tesla- র গাড়ি।

পাবজি মোবাইলে টেসলা গাড়ি যুক্ত হওয়ার সম্ভাবনা! ব্যাটেলগ্রাউন্ডসেও কি দেখা যাবে এই ফিচার?
অনেকেই বলেছেন নাম বদলে নতুন নাম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া নিয়ে আসলে পাবজি মোবাইল ইন্ডিয়া গেমই ফিরেছে ভারতে।

পাবজি মোবাইল ইন্ডিয়া গেম ভারতে ব্যান হয়েছে গত বছর সেপ্টেম্বর মাসে। তারপর এই গেম আর ভারতে লঞ্চ হয়নি। তার বদলে অবশ্য চলতি বছর ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম আসছে দেশে। এর মধ্যেই গেমের ‘আর্লি অ্যাকসেস’ লঞ্চ হয়েছে। যদিও এখনও এই ব্যাটেল রয়্যাল গেমের ফাইনাল ভার্সান রিলিজ হয়নি। তবে ইতিমধ্যেই এই গেমের মধ্যে পাবজি মোবাইলের অনেক ফিচার দেখা গিয়েছে। সেই কারণেই অনেকে বলেছেন, নাম বদলে আসলে পাবজি মোবাইল গেমই ফিরেছে ভারতে।

অন্যদিকে, সম্প্রতি শোনা গিয়েছে, পাবজি মোবাইলে নাকি যুক্ত হতে চলেছে ইলন মাস্কের ইলেকট্রিক ভেহিকেল সংস্থা টেসলার গাড়ি। সেই ইলেকট্রিক ভেহিকেল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমেও দেখা যাবে কি না, তাই নিয়েই এখন জল্পনা শুরু হয়েছে গেমারদের মধ্যে। ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের নির্মাণ সংস্থা ক্র্যাফটন ইলন মাস্কের সংস্থা টেসলার সঙ্গে যুক্ত হয়েছে এ খবর কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন খোদ ক্র্যাফটন কর্তৃপক্ষ।

পাবজি মোবাইল গেমে টেসলার গাড়ি আদৌ দেখা যাবে কি না, তা এখনও স্পষ্ট নয়। তবে অনুমান করা হচ্ছে, এই ইলেকট্রিক গাড়ি নির্মাণ সংস্থার প্রোডাক্ট পাবজি ইন-গেম ফিচারে দেখা যেতেও পারে। কারণ নতুন টিজারে তেমনই ইঙ্গিত দেওয়া হয়েছে। কিন্তু সে তো গেল পাবজি মোবাইলের কথা। ভারতের নতুন গেমের ক্ষেত্রেও কি টেসলার গাড়ি দেখা যেতে পারে? এই প্রসঙ্গে ক্র্যাফটন কর্তৃপক্ষ এখনও কিছু জানাননি। ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ক্ষেত্রে টেসলার গাড়ি ইন-গেম প্রোডাক্টে থাকবে কি না তা আপাতত স্পষ্ট নয়। যদিও গেমারদের একাংশের মতে, যেহেতু পাবজি মোবাইল গেমের সঙ্গে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের অনেক মিল রয়েছে, তাই হয়তো টেসলার গাড়িও ভারতের ব্যাটেল রয়্যাল গেমে ইন-গেম প্রোডাক্ট হিসেবে যুক্ত হতে পারে।

আপাতত, ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের বিটা টেস্টিং চলছে ভারতে। গুগল প্লে স্টোরের মাধ্যমে যাঁরা প্রি-রেজিস্ট্রেশন করেছিলেন, তাঁরা এখন এই গেমের ‘আর্লি অ্যাকসেস ফেজ’ ডাউনলোড করে গেম খেলার সুযোগ পাচ্ছেন। তবে কেবল অ্যানড্রয়েড ইউজাররাই এই সুবিধা পাচ্ছেন। কারণ আইওএস ডিভাইসের জন্য এখনও ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম তৈরি হয়নি।

আরও পড়ুন- MSI Gaming Laptops: ইন্টেল কোর এইচ সিরিজের সিপিইউ নিয়ে ভারতে লঞ্চ হয়েছে তিনটি গেমিং ল্যাপটপ

Click on your DTH Provider to Add TV9 Bangla