PS5: ভারতে শুরু হয়েছে সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫-এর প্রিবুকিং

অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে কেনা যাবে সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫। দু'ক্ষেত্রেই থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা।

PS5: ভারতে শুরু হয়েছে সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫-এর প্রিবুকিং
সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 5:57 PM

ভারতে রি-স্টক হয়েছে সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫। পিএস৫ ডিস্ক ইকুইপড- এর দাম ৪৯,৯৯০ টাকা। ষষ্ঠ বারের জন্য ভারতে এই গেমিং কনসোলের সেক শুরু হতে চলেছে। ২৬ জুলাই থেকে শুরু হয়েছে প্লেস্টেশন ৫- এর প্রি-বুকিং। তবে পিএস৫- এর ডিজিটাল এডিশন আবার কবে রি-স্টক হবে সে ব্যাপারে এখনও কিছু জানাননি সোনি কর্তৃপক্ষ। সপ্তাহ দুই আগে পিএস৫ রি-স্টক হয়েছিল। কিন্তু প্রি-বুকিং শুরুর পরই আগের মতো আউট অফ স্টক হয়ে গিয়েছিল এই গেমিং কনসোল।

জানা গিয়েছে, এবার অ্যামাজন, ফ্লিপকার্ট, গেমস দ্য শপ, প্রিপেড গেমার কার্ড, রিলায়েন্স ডিজিটাল, সোনি সেন্টার এবং বিজয় সেলস- এর মাধ্যমে প্লেস্টেশন ৫ গেমিং কনসোল কেনা সম্ভব। সোনির অফিশিয়াল ওয়েবসাইট ShopAtSC এবার পিএস৫ রি-স্টকের খবর প্রকাশ করেছিল। আর সোনির অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে গেমিং কনসোল রি-স্টকের খবর প্রকাশ হওয়ায় কিছুটা স্বস্তি পেয়েছিলেন গেমাররা। ২৬ জুলাই দুপুর ১২টা থেকে পিএস৫ গেমিং কনসোলের প্রি-বুকিং শুরু হয়েছে।

অ্যামাজনে কীভাবে পিএস৫ প্রি-অর্ডার করবেন?

অ্যামাজনের ইন্ডিয়ার ওয়েবসাইটে গেলেই প্লেস্টেশন ৫- এর প্রি-অর্ডার অপশন পাবেন। আপনি প্রাইম মেম্বার হলে ফ্রি ডেলিভারির সুবিধাও পাবেন। এইচডিএফসি, অ্যাক্সিস, আইসিআইসিআই, এসবিআই এইসব ব্যাঙ্কের কার্ডে নো-কস্ট ইএমআই অপশন পাবেন ক্রেতারা। ইজি ইএমআই অপশন থাকবে অধিকাংশ ডেবিট ও ক্রেডিট কার্ডে। অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাবেন ক্রেতারা।

ফ্লিপকার্টে কীভাবে প্লেস্টেশন ৫- এর প্রি-অর্ডার করবেন?

অ্যামাজনের মতো ফ্লিপকার্টেও থাকছে ফ্রি ডেলিভারি অফার। এছাড়াও ইজি ইএমআই অপশন থাকবে অধিকাংশ ডেবিট ও ক্রেডিট কার্ডে। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে কেনাকাটা করলে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাবেন ক্রেতারা।

এ যাবৎ যতবারই সোনির এই গেমিং কনসোল রি-স্টক হয়েছে, কোনওবারই খুব সহজে তা পাননি গেমাররা। কখনও রি-স্টক বিক্রি শুরু কয়েক সেকেন্ডের মধ্যেই গেমিং কনসোল ‘আউট অফ স্টক’ হয়ে গিয়েছে। বেশ কিছু ওয়েবসাইটে ‘কামিং সুন’ থেকে সরাসরি ‘আউট অফ স্টক’- এর বার্তা দেখাতে বাধ্য হয়েছেন কর্তৃপক্ষ। ষষ্ঠ বার ভারতে পিএস৫ রি-স্টক হওয়ার পর প্রিবুকিং শুরু হয়েছে। এবার কী হয় সেটাই এখন দেখার।

আরও পড়ুন- Battlegrounds Mobile India: জুলাই আপডেটের সমস্যা সমাধানে নতুন ‘Patch’ রিলিজ করেছে গেমিং সংস্থা