Earbuds: পুজোতেই সুখবর, বাজারে আসছে ‘নাথিং’ ইয়ারবাড

Earbuds: কয়েকদিন আগে প্রকাশিত একটি ইনস্টাগ্রাম ভিডিয়োয় এই ইয়ারবাডের লুক দেখে অনেকেই মজেছেন। ফিচার নিয়েও নাথিং প্রেমীদের মধ্যে শুরু হয়েছিল জোর চর্চা।

Earbuds: পুজোতেই সুখবর, বাজারে আসছে 'নাথিং' ইয়ারবাড
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Oct 04, 2022 | 11:59 PM

কলকাতা: চমক,নিঃসন্দেহে বলা চলে এ কথা। কারণ বহু প্রতীক্ষিত নাথিং ইয়ারবাড আসছে বাজারে। সংস্থার তরফে জানিয়ে দেওয়া হল আর অপেক্ষার দিন শেষ। একমাসের মধ্যেই হাতে হাতে ঘুরবে নতুন প্রযুক্তিতে তৈরি এই ইয়ারবাড। তবে কী কী অত্যাধুনিক ফিচার থাকবে, তা এখনও অজানা। নির্মাণকারী সংস্থার তরফে খুব বেশি কিছু জানতেই দেওয়া হয়নি এই ইয়ারবাডের সম্পর্কে। তবে যতটা জানা যাচ্ছে আউটলুকেই নজর কাড়তে চলেছে এই নাথিং ইয়ারপড। 

এর আগে মাত্র দু-বার দেখা মিলেছে এই ইয়ারবাডের। প্রথম দেখা মিলেছিল লন্ডন ফ্যাশন উইকে। তখনই প্রথম বার দেখা গিয়েছিল এই ইয়ারবাড। কীভাবে এই ইয়ারবাড খোলে, সেই প্রযুক্তিই তাক লাগিয়েছিল প্রত্যেককে। তখন থেকেই প্রত্যেকে মুখিয়ে ছিলেন এই ইয়ারপডের জন্য। অবশেষে সংস্থা জানিয়েদিল কবে আসছে এই ইয়ারবাড। এই ইয়ারবাড দেখতে অনেকটা স্টিকের মতো। অন্যান্য ইয়ারবাডের মতো বাক্সেই চার্জ হবে স্পিকারগুলি। অনেকেই মনে করছেন এই নাথিং ইয়ারবাড প্রযুক্তির দুনিয়ায় আলোড়ন ফেলবে।

এই খবরটিও পড়ুন

কয়েকদিন আগে প্রকাশিত একটি ইনস্টাগ্রাম ভিডিয়োয় এই ইয়ারবাডের লুক দেখে অনেকেই মজেছেন। মূলত এমন একটি স্টিক বাক্স ব্যবহার করা হয়েছে, যেখানে বাইরে এই ইয়ারবাডটি দেখা যায়। ৩৬০ ডিগ্রি ঘোরালেই খুলে যায় ইয়ারবাডটি। উন্নত প্রযুক্তি , তার সঙ্গে অত্যাধুনিক ডিজাইন, এই ইয়ারবাডটে গ্রাহকদের কাছে জনপ্রিয় হবে, তা নিয়ে আশাবাদী নির্মাণকারী সংস্থা। তবে সবটাই এখন গুজব, কারণ সংস্থা এই ইয়ারবাডটি বাজারে আনলে আরও অনেক নতুন ফিচার সম্পর্কে জানা যাবে বলে মনে করছেন প্রত্যেকেই।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla