BSNL-এর বিরাট অফার! 24-29 জুন পর্যন্ত সময়ে মিলবে এই বিশেষ সুযোগ

BSNL-এর বিরাট অফার! 24-29 জুন পর্যন্ত সময়ে মিলবে এই বিশেষ সুযোগ
প্রতীকী ছবি।

BSNL Latest Offer: গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে হাজির হল সরকারি টেলকো ভারত সঞ্চার নিগম লিমিটেড। সেই অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 24, 2022 | 1:28 PM

বেসরকারি টেলিকম সংস্থাগুলির মধ্যে চরম পর্যায়ে প্রতিযোগিতা চলতেই থাকে। তবে সেই দৌড়ে আর পিছিয়ে থাকতে চাইছে না সরকারি BSNL-ও। ইউজারদের প্রলুব্ধ করতে একটি বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে সংস্থাটি। 24 জুন থেকে 29 জুনের মধ্যেই সেই অফারটি গ্রাহকদের জন্য উপলব্ধ হতে চলেছে। আর সেই অফারটি কেবল মাত্র একটাই প্ল্যানের জন্য মিলবে। কিন্তু কি সেই অফার? BSNL ঘোষণা করেছে, যত টাকার রিচার্জ প্ল্যান, ঠিক তত টাকারই ইউসেজ ভ্যালু অফার করা হবে। শুধু 110 টাকার প্ল্যানের জন্য এই অফারটি লাগু হবে। এছাড়াও অফারটি পাওয়া যাবে কেবল মাত্র 24 জুন থেকে 29 জুনের মধ্যেই। অর্থাৎ যাঁরা 110 টাকার প্ল্যান রিচার্জ করবেন, তাঁদের জন্য সমগ্র ইউসেজ ভ্যালু উপলব্ধ হতে চলেছে।

এর আগে গত 11 জুন থেকে 12 জুন পর্যন্ত সময়কালেও আর একটি অফার নিয়ে এসেছিল BSNL। আবার 18 জুন থেকে 19 জুনের মধ্যেও ছিল BSNL-এর আর একটি অফার। সংস্থার ওয়েব পোর্টাল বা মোবাইল অ্যাপ থেকে প্ল্যানটি রিচার্জ করতে পারবেন BSNL ব্যবহারকারীরা।

দেশের অন্যান্য টেলিকম অঞ্চলের পাশাপাশি চেন্নাই ও তামিল নাড়ুর BSNL ব্যবহারকারীরা এই প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন। মনে রাখা জরুরি যে, BSNL-এর 110 টাকার টকটাইম ভাউচারটি তাঁদের জন্য একটি চমৎকার অপশন হতে চলেছে, যাঁদের প্রতিদিন প্রচুর পরিমাণে ফোন কল করতে হয়।

যাঁদের কাছে গৌণ কানেকশন হিসেবে BSNL সিম রয়েছে, তাঁদের জন্য সেরা অপশন

BSNL ব্যবহারকারীদের জন্য একাধিক লং-টার্ম প্ল্যান ভাউচার রয়েছে। আর সেই কম দামের দীর্ঘ মেয়াদি প্ল্যানগুলি BSNL গ্রাহকরা ব্যবহার করে থাকেন কেবল মাত্র সিমটা চালু রাখতে। তার উপরে আবার যে প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়, সে প্ল্যানের তো আর কথাই নেই।

এই খবরটিও পড়ুন

সরকারি টেলকো BSNL-এর ঝুলিতে রয়েছে গুচ্ছের ভাউচার্স। সেই প্ল্যানগুলির খুটিনাটি তথ্য জানতে আপনাকে যেতে হবে বিএসএনএল-এর অফিসিয়াল ওয়েবসাইট বা মোবাইল অ্যাপে। যে সব গ্রাহকরা প্রথম বার বিএসএনএল সিম ব্যবহার করছেন, তাঁদের জন্য সেরা হতে পারে BSNL-এর Selfcare মোবাইল অ্যাপটি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA