Nothing Phone (1) লঞ্চের আগেই নজির সৃষ্টি করল, নিলামে 1.5 লাখ টাকা পর্যন্ত খরচে ইচ্ছুক ক্রেতারা

Nothing Phone (1) লঞ্চের আগেই নজির সৃষ্টি করল, নিলামে 1.5 লাখ টাকা পর্যন্ত খরচে ইচ্ছুক ক্রেতারা
ফোনে নোটিফিকেশন এলে রিয়ার প্যানেলে আলো জ্বলে উঠবে।

Nothing Phone (1) Latest Update: কোনও স্মার্টফোন লঞ্চ হওয়ার আগে এতটা বোধ হয় জল্পনা তৈরি হয়নি, যতটা নাথিং-এর প্রথম ফোনটিতে নিয়ে হচ্ছে। লঞ্চের আগে এই প্রথম কোনও ফোন নিলামে উঠল, তা-ও আবার 1.5 লাখ টাকায়।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 24, 2022 | 12:42 PM

12 জুলাই লঞ্চ করতে চলেছে Nothing Phone (1)। আর তার আগেই একপ্রকার নজিরবিহীন ঘটনা ঘটিয়ে ফেলল কার্ল পেই-এর সংস্থার প্রথম ফোনটি। অনলাইনে নিলামে হাজির হয়েছে ফোনটি। আর তার জন্য দাম উঠেছে 2,679 মার্কিন ডলার বা ভারতীয় মুদ্রায় প্রায় 1.56 লাখ টাকা। Nothing ঘোষণা করেছে, প্রথম 100টি ফোন Stockx-এর মারফত 21 জুন থেকে 23 জুনের ভিতরে নিলামে উঠতে চলেছে। আর সেই প্রতিটি মডেলই হল লিমিটেড এডিশন। এদিকে Nothing Phone (1)-এর একটি হ্যান্ডস-অন ভিডিয়োও প্রকাশ্যে এসেছে, যেখান থেকে দেখা গিয়েছে ফোনটির ডিসপ্লে এবং রিয়ার নোটিফিকেশন লাইটস। জানা গিয়েছে, 23 জুন নিলাম শেষ হওয়ার পর থেকে 35 দিনের মধ্যেই ফোনটির ডেলিভারি হয়ে যাবে। 12 জুলাই ফোনটি লঞ্চ করছে, তার আগে স্পেসিফিকেশনস ও ফিচার্স সংক্রান্ত সব তথ্য এক নজরে দেখে নিন।

Nothing Phone (1): নিলাম

এই ফোনের যে কটি মডেল নিলামে উঠছে, সেই প্রতিটি ফোনেরই অনন্য মডেল নম্বর দেওয়া হচ্ছে যেগুলি 1 থেকে 100-র মধ্যে। যেমনটা আমরা আগেই জানিয়েছিলাম যে, USD 2,679 বা 1.56 লাখ টাকায় নিলামে উঠছে নাথিংয় ফোনের এক একটা মডেল। নিলাম গত কাল অর্থাৎ 23 জুন শেষ হয়ে গিয়েছে। যাঁরা নিলামে ফোনটি জয় করবেন, তাঁরা এই Nothing Phone (1) হাতে পাবেন অফিসিয়াল রিলিজ়ের পরই।

Nothing Phone (1): ভারতে লঞ্চ ডেট, সম্ভাব্য দাম

12 জুলাই অফিসিয়ালি লঞ্চ করতে চলেছে Nothing Phone (1)। কেবল মাত্র Flipkart থেকেই কেনাকাটির জন্য উপলব্ধ হবে ফোনটি। 30,000 টাকা দামের মধ্যে লঞ্চ করা হবে নাথিং-এর প্রথম স্মার্টফোন।

Nothing Phone (1): সম্ভাব্য স্পেসিফিকেশন

এই ফোনে দেওয়া হচ্ছে একটি 6.55 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে, যাতে একটি OLED প্যানেল রয়েছে এবং 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে একটি Qualcomm Snapdragon 778G+ প্রসেসরের সাহায্যে। থাকছে একটি অত্যন্ত শক্তিশালী 4,500mAh ব্যাটারি, যা 45W চার্জিং সাপোর্ট করবে। 8GB RAM এবং 128GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হতে পারে এই ফোনে।

এই খবরটিও পড়ুন

এই Nothing Phone (1)-এর লুক ও ডিজ়াইনের দিক থেকে সবথেকে আকর্ষণীয় বিষয়টি হল তার রিয়ার প্যানেলে আলো জ্বলে ওঠা। সফ্টওয়্যারের দিক থেকে এই ফোনটি Android 12 ভিত্তিক Nothing OS আউট অফ দ্য বক্স অপারেটিং সিস্টেমের সাহায্যে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA