অগস্টেই মুক্তি পাচ্ছে Google Pixel 5a! ভারতে কবে আসবে?

চলতি বছর পিক্সেল ৬ সিরিজ লঞ্চ করতে চলেছে গুগল। জানা গিয়েছে, নতুন ডিজাইন এবং নিজস্ব চিপসেট নিয়ে লঞ্চ হবে গুগল পিক্সেল ৬ সিরিজ। গুগলের পিক্সেল ৬ সিরিজে থাকবে দু’টি মডেল।

অগস্টেই মুক্তি পাচ্ছে Google Pixel 5a! ভারতে কবে আসবে?
আগামী ২৬ অগস্টেই মুক্তি পাচ্ছে Google Pixel 5a
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2021 | 5:42 PM

ফের একটি অসাধারণ স্মার্টফোন লঞ্চ হওয়ার খবর ছড়িয়েছে, যে স্মার্টফোনে রয়েছে হেডফোন জ্যাক. জল-ধুলো-ময়লা প্রতিরোধের জন্য আইপি৬৭ রেটেড গ্লাস। গুগুল পিক্সেল ৪এ ৫জি ফোনে রয়েছে প্রচুর ব্যাটারি ক্যাপাসিটি ও দুর্দান্ত স্ক্রিন সাইজও। তবে এই মডেলের সঙ্গে তুলনা করা হচ্ছে কারণ, এবার আর পিক্সেল ৪এ নয়, পিক্সেল ৫এ নিয়ে কথা বলা হচ্ছে। মার্কিন যুক্তরাষ্ট্র ও জাপানে এই দুটি মার্কেটে পিক্সেল ৫এ মুক্তি পেলেও ভারতকে এখনও অনেকটা সময় অপেক্ষা করতে হতে পারে।

প্রসঙ্গত, জানা গিয়েছে, গুগল ইউরোপ বা ভারতে পিক্সেল ৫এ রিলিজ করতে চায় না। কারণ, এটির স্পেস ও মূল্যের অনুপাতে কেনার জন্য গ্রাহকের সংখ্যা খুবই কম রয়েছে। তবে আফসোসের কিছু নেই, অনলাইন অর্ডারের মাধ্যমে প্রকৃত গুগল স্টোর থেকে এই নয়া মডেলের স্মার্টফোনটি কিনতে পারেন।

চলতি বছর পিক্সেল ৬ সিরিজ লঞ্চ করতে চলেছে গুগল। জানা গিয়েছে, নতুন ডিজাইন এবং নিজস্ব চিপসেট নিয়ে লঞ্চ হবে গুগল পিক্সেল ৬ সিরিজ। গুগলের পিক্সেল ৬ সিরিজে থাকবে দু’টি মডেল। ভ্যানিলা ভ্যারিয়েন্ট পিক্সেল ৬ এবং তার সঙ্গে পিক্সেল ৬ প্রো। এই দুটো ফোনেই Tensor chip থাকবে বলে জানা গিয়েছে। চলতি বছরই গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে গুগল পিক্সেল ৬ সিরিজের ফোন। ভারতে কবে এই ফোন লঞ্চ হবে কিংবা আদৌ লঞ্চ হবে কি না তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে।

আরও পড়ুন: পিক্সেল ৬ সিরিজের ফোনের জন্য নিজস্ব প্রসেসর ‘Tensor Chip’ লঞ্চ করবে গুগল