OnePlus 9RT: আর মাত্র কয়েক ঘণ্টা, ভারতে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস ৯আরটি, দেখে নিন সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন

১৪ জানুয়ারি শুক্রবার ভারতীয় সময় বিকেল ৫টায় লঞ্চ হবে ওয়ানপ্লাস ৯আরটি ফোন এবং ওয়ানপ্লাস বাডস জেড ইয়ারবাডস।

OnePlus 9RT: আর মাত্র কয়েক ঘণ্টা, ভারতে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস ৯আরটি, দেখে নিন সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন
ওয়ানপ্লাস ৯আরটি ফোন আসলে ওয়ানপ্লাস ৯আর ফোনের সাকসেসর মডেল। Photo Credit: GSMArena.com

ভারতে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস ৯আরটি স্মার্টফোন (OnePlus 9RT)। এরই সঙ্গে দেশে লঞ্চ হবে ওয়ানপ্লাস বাডস জেড ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস (OnePlus Buds Z2)। ওয়ানপ্লাস সংস্থা উইন্টার এডিশন লঞ্চ ইভেন্টে এই দুই ডিভাইস লঞ্চ হতে চলেছে, ওয়ানপ্লাস ৯আরটি ফোন আসলে ওয়ানপ্লাস ৯আর ফোনের সাকসেসর মডেল। এই ফোনে থাকবে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর। এছাড়াও থাকবে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার ক্যামেরা। অন্যদিকে ওয়ান বাডস জেড ২ প্রো ইয়ারবাডসে (TWS Earbuds) থাকবে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। এই ইয়ারবাডসে ৩৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকবে বলে দাবি করেছে ওয়ানপ্লাস সংস্থা। প্রসঙ্গত উল্লেখ্য, তিন মাস আগে চিনে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস ৯আরটি ফোন এবং ওয়ানপ্লাস বাডস জেড ২ প্রো ইয়ারবাডস।

ভারতে ওয়ানপ্লাস ৯আরটি ফোনের সম্ভাব্য দাম এবং উপলব্ধতা

অনলাইন রিটেলার Sangeetha Mobiles- এর তরফে জানানো হয়েছে ওয়ানপ্লাস ৯আরটি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৪২,৯৯৯ টাকা। আর এই ফোনেরই ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম হতে পারে ৪৬,৯৯৯ টাকা। MySmartPrice- এই তথ্য প্রকাশ করেছে। যদিও ওয়ানপ্লাস সংস্থা এখনও তাদের ওয়ানপ্লাস ৯আরটি ফোনের দাম সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেনি। কালো এবং রুপোলি রঙে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ৯আরটি ফোন। আর ১৭ জানুয়ারি থেকে অ্যামাজনের যে গ্রেট রিপাবলিড ডে সেল শুরু হচ্ছে সেখানেই এই ফোনেরও বিক্রি শুরু হতে পারে।

১৪ জানুয়ারি শুক্রবার ভারতীয় সময় বিকেল ৫টায় লঞ্চ হবে ওয়ানপ্লাস ৯আরটি ফোন এবং ওয়ানপ্লাস বাডস জেড ইয়ারবাডস। ওয়ানপ্লাস সংস্থার ওয়েবসাইটে এই লঞ্চ ইভেন্ট লাইভ দেখানো হবে। এছাড়াও ওয়ানপ্লাস ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল এবং ওয়ানপ্লাসের অফিশিয়াল টুইটার এবং ফেসবুকেও এই লঞ্চ ইভেন্টের লাইভ স্ট্রিমিং হবে।

ওয়ানপ্লাস ৯আরটি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • Sangeetha Mobiles- এর ওয়েবসাইট অনুসারে এই ফোনে ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্যামসাং ই৪ ডিসপ্লে থাকতে পারে। আর তার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ।
  • এই ফোনে একটি ৪৫০০এমএএইচ ব্যাটারি এবং তার সঙ্গে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এই ফোনে টাইপ- সি ইউএসবি কেবলের সাহায্যে চার্জ দেওয়া সম্ভব হয়েছে।
  • ওয়ানপ্লাস ৯আরটি ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৫০ মেগাপিক্সেলের সোনি IMX766 প্রাইমারি ক্যামেরা সেনসর থাকতে পারে। এছাড়াও তার সঙ্গে ১৬ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর থাকতে পারে।
  • অ্যানড্রয়েড ১১ এবং অক্সিজেন ওএস- এর সাহায্যে এই ফোন পরিচালিত হতে পারে। এছাড়াও এই ফোনে ৫জি, ৪জি এলটিই, ব্লুটুথ ৫.২ এবং ওয়াই-ফাই ৬ কানেক্টিভিটি থাকতে পারে। আর থাকতে পারে জিপিএস/এ-জিপিএস এবং এনএফসি কানেক্টিভিটি।

আরও পড়ুন- Xiaomi 11T Pro: ভারতে শাওমি ১১টি প্রো ফোনের সম্ভাব্য দাম, স্পেসিফিকেশন এবং স্টোরেজ ভ্যারিয়েন্ট প্রকাশ্যে এল আনুষ্ঠানিক লঞ্চের আগে

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla