ভারতে লঞ্চ হতে পারে Realme Narzo 50i Prime, বাজেট ফোন হওয়ার সম্ভাবনা

Realme Narzo 50i Prime: শোনা যাচ্ছে, রিয়েলমি নারজো ৫০আই প্রাইম ফোন মিন্ট গ্রিন এবং ডার্ক ব্লু- এই দুই রঙে লঞ্চ হতে পারে।

ভারতে লঞ্চ হতে পারে Realme Narzo 50i Prime, বাজেট ফোন হওয়ার সম্ভাবনা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2022 | 10:04 PM

রিয়েলমি তাদের নারজো ৫০ সিরিজে আরও একটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। শোনা যাচ্ছে, জুন মাস শেষ হওয়ার আগেই এই ফোন লঞ্চ হবে। মাসের শেষের দিকেই এই ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। এই নতুন ফোন দুটো রঙ্গে এবং দুটো ভ্যারিয়েন্টে লঞ্চ হবে বলে শোনা গিয়েছে। লঞ্চের কিছুদিন আগে এই ফোন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করতে পারে রিয়েলমি সংস্থা। অনুমান করা হচ্ছে, রিয়েলমি নারজো ৫০আই প্রাইম ফোন লঞ্চ হতে চলেছে। মনে করা হচ্ছে এই ফোন একটি বাজেট স্মার্টফোন হতে চলেছে। এই ফোনের দাম হতে পারে রিয়েলমি নারজো ৫০আই এবং রিয়েলমি নারজো ৫০এ প্রাইমের মধ্যে।

সম্প্রতি MySmartPrice- এর তরফে জানানো হয়েছে রিয়েলমি সংস্থা তাদের রিয়েলমি নারজো ৫০ সিরিজে একটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে। সম্ভবত সেটি হল রিয়েলমি নারজো ৫০আই প্রাইম। অনুমান করা হচ্ছে জুন মাসের শেষের দিকে এই ফোন লঞ্চ হয়েছে। এই ফোনের দাম ৭৪৯৯ টাকা থেকে ১১,৪৯৯ টাকার মধ্যে হবে বলে মনে করা হচ্ছে। রিয়েলমি নারজো ৫০আই প্রাইম ফোন জুন মাস শেষ হওয়ার মধ্যে লঞ্চ হবে বলে শোনা যাওয়ার পাশাপাশি শোনা যাচ্ছে যে এই ফোন ভারতেও লঞ্চ হবে আগামী ৩ সপ্তাহের মধ্যে। এই ফোন সম্পর্কে বিশেষ কোনও তথ্য এখনও পাওয়া যায়নি। লঞ্চের কয়েকদিন আগে হয়তো রিয়েলমি সংস্থা তাদের সোশ্যাল মিডিয়া পেজে এই ফোনের ছবি বা ডিজাইন প্রকাশ করবে। এই ফোন ভারতে দুটো রঙে লঞ্চ হতে পারে বলে মনে করা হচ্ছে।

শোনা যাচ্ছে, রিয়েলমি নারজো ৫০আই প্রাইম ফোন মিন্ট গ্রিন এবং ডার্ক ব্লু- এই দুই রঙে লঞ্চ হতে পারে। র‍্যাম ও স্টোরেজের ক্ষেত্রে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল মেমোরি এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ- এই দুটো মডেলে রিয়েলমি নারজো ৫০আই প্রাইম ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। সম্প্রতি রিয়েলমি নারজো ৫০ সিরিজে দুটো স্মার্টফোন লঞ্চ হয়েছে। সেগুলি হল- রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি এবং রিয়েলমি নারজো ৫০ ৫জি। এই দুই ফোনের দাম যথাক্রমে ২১,৯৯৯ টাকা এবং ১৫,৯৯৯ টাকা।