Vivo V23e: দ্রুত লঞ্চ হতে চলেছে ভিভো ‘ভি’ সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ভি২৩ই, দেখুন সম্ভাব্য বিভিন্ন ফিচার

ভিভোর অফিশিয়াল ওয়েবসাইটে ভিভো ভি২৩ই ফোনের নাম দেখা গিয়েছে। আর এর থেকেই অনুমান করা হচ্ছে যে হয়তো খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলেছে ভিভো ভি২৩ই ফোন।

Vivo V23e: দ্রুত লঞ্চ হতে চলেছে ভিভো 'ভি' সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ভি২৩ই, দেখুন সম্ভাব্য বিভিন্ন ফিচার
আপাতত চিনেই লঞ্চ হবে এই ফোন। তবে কবে, তা জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2021 | 9:22 AM

চিনের সংস্থা ভিভো তাদের নতুন ফোন ভি২৩ই লঞ্চ করতে চলেছে আর কয়েকদিনের মধ্যেই। চিনের স্মার্টফোন কোম্পানি অর্থাৎ ভিভোর অফিশিয়াল ওয়েবসাইটেও এই ফোনের নাম দেখা গিয়েছে। আর এর থেকেই অনুমান করা হচ্ছে যে হয়তো খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলেছে ভিভো ভি২৩ই ফোন। ইতিমধ্যেই সংস্থার ভিয়েতনামের ওয়েবসাইটে এই ফোনের ছবি প্রকাশিত হয়েছে। সেখান থেকে ভিভো ভি সিরিজের স্মার্টফো ভি২৩ই- এর ডিজাইন সম্পর্কে আন্দাজ করা গিয়েছে। যদিও কবে এই ফোন চিনে লঞ্চ হবে, তা এখনও নির্দিষ্ট ভাবে জানায়নি সংস্থা।

তবে ভিভো ভি২৩ই ফোনের বেশ কয়েকটি সম্ভাব্য ফিচার এর মধ্যেই প্রকাশ্যে এসেছে। বিভিন্ন অনলাইন সাইটে টিপস্টারিরা এই ফোনের সম্ভাব্য বিভিন্ন ফিচার ফাঁস করেছে। যেমন শোনা যাচ্ছে যে এই ফোনে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। আর সেই ক্যামেরা মডিউলে ৬৪ মেগাপিক্সেলের মেন সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও শোনা গিয়েছে যে, ভিভো ভি২৩ই ফোনে ৪০৫০mAh ব্যাটারি থাকতে পারে। ভিয়েতনামের ওয়েবসাইটে প্রকাশিত ছবিতে দেখা গিয়েছে স্লিম ডিজাইনের হতে চলেছে এই ফোন। তার পিছনের অংশে রয়েছে আয়তাকার ক্যামেরা মডিউল। ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। সেখানে রয়েছে ফ্রন্ট ক্যামেরা সেনসর। আর ফোনের পিছনের আয়তাকার ক্যামেরা মডিউলে সাজানো রয়েছে তিনটি সেনসর। সম্ভবত নীল রঙে লঞ্চ হবে ভিভো ভি২৩ই ফোন।

টিপস্টার সুধাংশু আম্ভোরে জানিয়েছেন যে ভিভো ভি২৩ই ফোনে ডুয়াল সিমের (ন্যানো) স্লট থাকার পাশাপাশি এই ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১ ভিত্তিক FunTouch 12- এর সাহায্যে। এই ফোনে ৬.৪৪ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও ভিভো ভি সিরিজের এই স্মার্টফোনে থাকতে পারে একটি MediaTek Helio G৯৬ চিপসেট। আর তার সঙ্গে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে ভিভো ভি২৩ই ফোনে ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা সেনসরের সঙ্গে একটি ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের টার্সিয়ারি স্ন্যাপার থাকতে পারে। এছাড়াও থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের সেলফি সেনসর।

ভিভো ভি সিরিজের আসন্ন স্মার্টফোন ভিভোভি২৩ই ফোনের ৪০৫০mAh ব্যাটারি এবং ৪৪W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবয়ান রয়েছে। এছাড়াও এই ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকতে পারে। কানেক্টিভিটি অপশন হিসেবে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.২, জিপিএস, টাইপ- সি ইউএসবি পোর্ট থাকতে পারে। আর ভিভো ভি২৩ই ফোনের ওজন হতে পারে ১৭২ গ্রাম।

আরও পড়ুন- Samsung Galaxy Smartphone: ২০২২ সালে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই এবং গ্যালাক্সি এস২২ সিরিজ

আরও পড়ুন- Motorola Edge X: লঞ্চ হতে চলেছে মোটোরোলা এজ এক্স স্মার্টফোন, ঘোষণা করেছেন সংস্থার আধিকারিক