Motorola Edge X: লঞ্চ হতে চলেছে মোটোরোলা এজ এক্স স্মার্টফোন, ঘোষণা করেছেন সংস্থার আধিকারিক

মোটোরোলা সংস্থার এজ সিরিজের আসন্ন মডেল 'এজ এক্স' সম্পর্কে অবশ্য এখনও বিশেষ কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। শুধু জানা গিয়েছে, চিনে এই ফোন লঞ্চ হতে চলেছে।

Motorola Edge X: লঞ্চ হতে চলেছে মোটোরোলা এজ এক্স স্মার্টফোন, ঘোষণা করেছেন সংস্থার আধিকারিক
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 9:00 AM

মোটোরোলা সংস্থা জানিয়েছে, তারা তাদের এজ সিরিজে আরও একটি নতুন মডেল লঞ্চ করতে চলেছে। নতুন ফোনের নাম মোটোরোলা এজ এক্স। লেনোভো অধিকৃত সংস্থা মোটোরোলার এক এক্সিকিউটিভ সম্প্রতি একথা ঘোষণা করেছেন যে, এবার লঞ্চ হতে চলেছে মোটোরোলা এজ এক্স ফোন। ইতিমধ্যেই চিনে মোটোরোলা এজ এস প্রো এবং মোটোরোলা এজ লাইট, এই দুই ফোন লঞ্চ করা হয়েছে। গত অগস্ট মাসে এই দুই স্মার্টফোন চিনে লঞ্চ করেছে মোটোরোলা সংস্থা। এবার পালা এক্স এক্স মডেলের। জানা গিয়েছে, মোটোরোলা এজ এস প্রো আসলে মোটোরোলা এজ ২০ প্রো মডেলের রিব্র্যান্ডেড ভার্সান। অন্যদিকে, মোটোরোলা এজ ২০ ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে লঞ্চ হয়েছিল মোটোরোলা এজ লাইট।

মোটোরোলা সংস্থার এজ সিরিজের আসন্ন মডেল ‘এজ এক্স’ সম্পর্কে অবশ্য এখনও বিশেষ কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। শুধু জানা গিয়েছে, চিনে এই ফোন লঞ্চ হতে চলেছে। আন্তর্জাতিক বাজারে এই ফোন কবে আত্মপ্রকাশ করবে সে ব্যাপারে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। এমনকি মোটোরোলা এজ এক্স ফোন চিনে কবে লঞ্চ হবে সেই নির্দিষ্ট দিনক্ষণও এখনও জানা যায়নি। শুধু জানা গিয়েছে যে, মোটোরোলা এজ সিরিজের আগামী ফোন হতে চলেছে ‘এজ এক্স’। সম্প্রতি চিনের জনপ্রিয় মাইক্রোব্লগিং সাইট Weibo- তে লেনোভো মোবাইল বিজনেস গ্রুপের জেনারেল ম্যানেজার Chen Jin ঘোষণা করেছেন যে, তাঁদের সংস্থা মোটোরোলা একটি নতুন স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে, যার নাম মোটোরোলা এজ এক্স।

Weibo- র ওই পোস্টে অবশ্য মোটোরোলা এজ এক্স ফোন সম্পর্কে বিশেষ কোনও তথ্য প্রকাশ করা হয়নি। তবে শোনা গিয়েছে, এই ফোন একটি গেমিং স্মার্টফোন হতে চলেছে। ইতিমধ্যেই Chen Jin মোটোরোলা এক এক্স ফোনের একটি টিজার প্রকাশ করেছেন Weibo- র ওয়েবসাইটে। সেখানে শুধু এটুকুই বলা হয়েছে যে, মোটোরোলা সংস্থার এজ সিরিজের আসন্ন স্মার্টফোন হতে চলেছে মোটোরোলা এজ এক্স মডেল। এই ফোন লঞ্চের জন্য পরিকল্পনা রয়েছে মোটোরোলা সংস্থার। ইতিমধ্যেই প্রকাশ হওয়া টিজারে উল্লেখ করা হয়েছে যে এই গেমিং ওরিয়েন্টেড স্মার্টফোন মোটোরোলা এজ এক্স আসলে একটি অত্যন্ত শক্তিশালী ডিভাইস হতে চলেছে। এর পাশাপাশি গ্রাহকদের সমস্ত আশা-আকাঙ্খা এই ফোনের মাধ্যমে পূরণ হবে বলেও আশাবাদী মোটোরোলা কর্তৃপক্ষ।

আরও পড়ুন- OnePlus Nord 2 Pac-Man Edition: ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড ২- এর নতুন ভ্যারিয়েন্ট, দাম কত?

আরও পড়ুন- Feature Phones: ভারতে তিনটি নতুন ফিচার ফোন লঞ্চ করতে চলেছে মোটোরোলা সংস্থা, সেগুলো কী কী?

আরও পড়ুন- Poco F3: পোকো এম৪ প্রো ৫জি ফোনের সঙ্গে লঞ্চ হবে পোকো এফ৩ ফোনের ‘রিফ্রেশড’ ভার্সান