ভারতে লঞ্চ হল নোকিয়ার দু’টি মডেল, কতটা পকেট ফ্রেন্ডলি এই দুই ফোন?

HMD Global-এর তরফে এই দু'টি মডেল লঞ্চ করা হয়েছে ভারতে। 

ভারতে লঞ্চ হল নোকিয়ার দু'টি মডেল, কতটা পকেট ফ্রেন্ডলি এই দুই ফোন?
দুই মডেলই ভারতের বাজারে লঞ্চ হয়েছে অ্যানড্রয়েড ১০-এর ফিচার নিয়ে। তবে আগামী দিনে দু'টি ফোনই অ্যানড্রয়েড ১১-তে আপডেট করা হবে বলে জানিয়েছে সংস্থা।
Follow Us:
| Updated on: Feb 10, 2021 | 1:40 PM

ভারতে লঞ্চ হল নোকিয়ার দু’টি ফোন। নোকিয়া ৫.৪ এবং নোকিয়া ৩.৪—- এই দু’টি মডেল সদ্যই লঞ্চ হয়েছে ভারতে। নোকিয়া ৫.৪ মডেলে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। আর নোকিয়া ৩.৪ মডেলে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। দু’টি ফোনেই থাকছে Qualcomm Snapdragon SoCs। এছাড়াও সেলফি ক্যামেরার ক্ষেত্রে থাকছে hole-punch cutouts। দুই মডেলই ভারতের বাজারে লঞ্চ হয়েছে অ্যানড্রয়েড ১০-এর ফিচার নিয়ে। তবে আগামী দিনে দু’টি ফোনই অ্যানড্রয়েড ১১-তে আপডেট করা হবে বলে জানিয়েছে সংস্থা। HMD Global-এর তরফে এই দু’টি মডেল লঞ্চ করা হয়েছে ভারতে।

ভারতের বাজারে নোকিয়ার নতুন দু’টি মডেলের দাম-

নোকিয়া ৫.৪ মডেল দুটো কনফিগারেশনে পাওয়া যাবে। ৪জিবি ও ৬৪জিবি ভ্যারিয়েন্টের ফোনের দাম ১৩,৯৯৯ টাকা। আর ৬জিবি ও ৬৪জিবি ফোনের দাম ১৫,৪৯৯ টাকা। ডাস্ক এবং পোলার নাইট রঙে পাওয়া যাচ্ছে এই দু’টি ফোন। ফ্লিপকার্ট এবং নোকিয়া ইন্ডিয়ার ওয়েবসাইটে আগামী ১৭ ফেব্রুয়ারি শুরু হবে সেল।

নোকিয়া ৩.৪ মডেলের ৪জিবি ও ৬৪জিবি ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। Charcoal, Dusk, এবং Fjord রঙে পাওয়া যাবে এই ফোনটি। নোকিয়ার ওয়েবসাইটে এই ফোন কেনার জন্য প্রি-বুক করা যাবে। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সেল। এছাড়াও অ্যামাজন এবং ফ্লিপকার্টেও পাওয়া যাবে এই ফোন।

নোকিয়া পাওয়ার ইয়ারবাড-

নোকিয়ার ব্র্যান্ড লাইসেন্স HMD Global ঘোষণা করেছে আগামী ১৭ ফেব্রুয়ারি থেকে Nokia Power Earbuds Lite পাওয়া যাবে। Charcoal এবং Snow, এই দুই রঙে পাওয়া যাবে এই ইয়ারবাড। দাম ৩৫৯৯ টাকা। নোকিয়া ওয়েবসাইটের পাশাপাশি অ্যামাজনেও পাওয়া যাবে এই ইয়ারবাড। নোকিয়া ৩.৪ মডেল প্রি-বুকিং করার সঙ্গেই এই ইয়ারবাড কেনা যাবে। সেক্ষেত্রে ১৬০০ টাকা ছাড় পাবেন গ্রাহকরা।

নোকিয়া ৩.৪ ইউরোপে লঞ্চ করেছিল গতবছর সেপ্টেম্বর মাসে। আর নোকিয়া ৫.৪ মডেল লঞ্চ হয়েছিল ডিসেম্বর মাসে।