Airtel-এর বাম্পার অফার! রোজ 10 টাকা খরচে মাসের শেষে 25GB ডেটা, ফ্রি কলিং, 100টা SMS

Airtel-এর বাম্পার অফার! রোজ 10 টাকা খরচে মাসের শেষে 25GB ডেটা, ফ্রি কলিং, 100টা SMS
প্রতীকী ছবি।

Airtel Recharge: এয়ারটেলের ঝুলিতে এমনই রিচার্জ প্ল্যান রয়েছে, যার অফারগুলি উপলব্ধ করতে আপনাকে প্রতিদিন 10 টাকা করে খরচ করতে হয়। আর আপনি সেই প্ল্যানে পেয়ে যান ডেটা, কলিং থেকে SMS-সহ একাধিক অফার।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 14, 2022 | 3:03 PM

আজ থেকে কয়েক মাস আগেও 10 টাকার টপ-আপের ব্যাপক চাহিদা ছিল। এই ধরনের একটা টপ-আপ রিচার্জ করিয়ে নিলে অল্প সময়ের জন্য হলেও একাধিক জরুরি কাজ অনায়াসে হয়ে যেত। কিন্তু সময় যত গড়িয়েছে দেশের বাজারে এসেছে একাধিক বেসরকারি টেলিকম সংস্থা। বিভিন্ন প্রাইস রেঞ্জের ব্যবহারকারীদের জন্য এসেছে একাধিক রিচার্জ প্ল্যান। প্রতিযোগিতা বেড়ে দ্বিগুণ হয়ে গিয়েছে। প্রিপেড থেকে শুরু করে পোস্টপেড সমস্ত রিচার্জ প্ল্যানের জন্যই উপলব্ধ হয়েছে একাধিক অপশন। টকটাইমের পাশাপাশি গ্রাহক-মহলে ডেটা প্ল্যানের চাহিদাও ব্যাপক হারে বেড়েছে। আজ Airtel-এর এমনই একটা রিচার্জ প্ল্যান সম্পর্কে আমরা জেনে নেব, যে প্যাকটি আপনি রিচার্জ করলে আনলিমিটেড কলিং থেকে শুরু করে ডেটা, SMS-সহ একাধিক অফার পেয়ে যাবেন। সেই অফারটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Airtel রিচার্জ

এর আগে দেশে বিভিন্ন টেলিকম সংস্থাগুলির যে 10 টাকার টপ-আপ প্ল্যানগুলি পাওয়া যেত, সেগুলির কোনও বৈধতা থাকত না। এমনতর ইউজারগুলি আপনি যে কোনও সময় ব্যবহার করতে পারতেন। কারণ, 10 টাকার টপ-আপ প্ল্যানে অন্তত 7.47 টাকা টকটাইম পেয়ে যেতেন ব্যবহারকারীরা। তবে প্ল্যানগুলির সবথেকে ভাল অফার ছিল, যে কোনও সময় তা ব্যবহার করা যেত। Airtel-এর সেই প্ল্যানটিও কিছুটা আগের 10 টাকার টপ-আপ প্ল্যানের মতোই।

Airtel-এর 296 টাকা ও 319 টাকার প্ল্যান

Airtel-এর যে প্ল্যান দুটির কথা বলা হচ্ছে, সেই প্রিপেড প্যাক দুটি রিচার্জ করতে গ্রাহকদের যথাক্রমে 296 টাকা ও 319 টাকা খরচ করতে হবে। পরিসংখ্যান বলছে, এই প্ল্যান দুটির জন্যই আপনার দৈনিক 10 টাকা করে খরচ করতে হচ্ছে এবং তার জন্যই আপনি পেয়ে যাচ্ছেন ডেটা, কলিং-সহ অন্যান্য অফারগুলি। এটা ভাবলে ভুল করবেন যে, 10 টাকার কোনও রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে Airtel, যেটি রিচার্জ করলে আপনি ডেটা বা কলিংয়ের অফার পাবেন। এমনটা নয়। 296 টাকা ও 319 টাকার প্ল্যানগুলির জন্যই আপনাদের প্রতিদিন 10 টাকা করে খরচ করতে হচ্ছে।

Airtel-এর 319 টাকার রিচার্জ প্ল্যানে ইউজারদের সব মিলিয়ে 25GB ডেটা অফার করা হয়। সেই সঙ্গেই আবার প্ল্যানটিতে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি করে SMS পাঠানোর মতো দুর্দান্ত অফার। সব মিলিয়ে এই প্ল্যানটিতে ।

এই খবরটিও পড়ুন

Airtel-এর 296 টাকার রিচার্জ প্ল্যানের অফারও কিছুটা এক। এই প্ল্যানেও গ্রাহকরা মোট 25GB ডেটা পেয়ে যান। পাশাপাশিই আবার রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100টি করে SMS। প্ল্যানটির বৈধতা এক মাস বা 30 দিন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA