Amazon Festival Sale: এমআই, ওয়ানপ্লাস এবং এলজি- র কোন স্মার্টটিভিতে কত ছাড় রয়েছে দেখে নিন

একাধিক কোম্পানির স্মার্টটিভিতে আকর্ষণীয় ছাড় দিচ্ছে অ্যামাজন। রয়েছে একগুচ্ছ দুর্দান্ত অফার। কোন কোম্পানির কোন মডেলের স্মার্টটিভিতে কত ছাড় রয়েছে, জেনে নিন।

Amazon Festival Sale: এমআই, ওয়ানপ্লাস এবং এলজি- র কোন স্মার্টটিভিতে কত ছাড় রয়েছে দেখে নিন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 3:56 PM

চলছে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। প্রাইম মেম্বারদের জন্য এই সেল শুরু হয়েছে গত ২ অক্টোবর। আর বাকি গ্রাহকদের জন্য ৩ অক্টোবর থেকে লাইভ হয়েছে অ্যামাজনের এই সেল। একাধিক ইলেকট্রনিক্স ডিভাইসে অ্যামাজনের এই সেলে ছাড় দেওয়া হচ্ছে। আর তার মধ্যে অন্যতম হল স্মার্ট টিভি। আজকাল প্রায় সকলেই স্মার্ট হোমের ধারণায় বিশ্বাসী। আর সেই দৌলতে বেশিরভাগেরই বাড়ির ড্রয়িংরুমে শোভা পায় সুবিশাল স্মার্ট টিভি। গ্রাহকদের কথা মাথায় রেখেই তাই বিভিন্ন সংস্থার স্মার্ট টিভির উপর রয়েছে দারুণ সব আকর্ষণীয় ছাড়। এই রকমই কয়েকটি স্মার্ট টিভির ফিচার এবং ছাড় প্রসঙ্গে সবিস্তারে জেনে নিন।

Mi LED TV 4A PRO 80 cm (32)

এমআই এর এই স্মার্টিভির আসল দাম ১৯,৯৯৯ টাকা। কিন্তু অ্যামাজনের সেলে এই টিভি ৫০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে। অর্থাৎ বর্তমানে অ্যামাজনে এই স্মার্ট টিভির দাম হয়েছে ১৪,৯৯৯ টাকা। ৩২ ইঞ্চির এলইডি প্যানেল রয়েছে এই টিভিতে। তার সঙ্গে ডিসপ্লে স্ক্রিনের রেসোলিউশন যথেষ্ট হাই। এছাড়াও রয়েছে ১০W- এর দুটো স্টিরিয়ো স্পিকার। এই টিভিতে রয়েছে একটি কোয়াড-কোর Amlogic Cortex A53 CPU, তার সঙ্গেও রয়েছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি e-MMC স্টোরেজ। এর পাশাপাশি এই টিভিতে গুগল ভয়েস অ্যাসিসট্যান্ট সার্চ সাপোর্ট রয়েছে।

LG HD Ready Smart LED TV 32LM563BPTC

এলজি কোম্পানির এই স্মার্ট এলইডি টিভির আসল দাম ২১,৯৯০ টাকা। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই টিভি কেনা যাচ্ছে ১৭,৪৯৯ টাকায়। এই টিভিতেও ৩২ ইঞ্চির এলইডি প্যানেল রয়েছে। এটি একটি HDR ১০ সার্টিফায়েড ডিভাইস। এখানেও রয়েছে ১০W- এর স্টিরিয়ো স্পিকার। তার মধ্যে আবার রয়েছে ডলবি অডিয়ো সাপোর্ট। এই স্মার্ট টিভি এবং বাড়িতে থাকা অন্যান্য স্মার্ট হোম ডিভাইস ভয়েস অ্যাসিসট্যান্টের সাহায্যে নিয়ন্ত্রণ করা সম্ভব।

OnePlus 108 cm Full HD LED Smart Android TV 43Y1

ওয়ানপ্লাসের এই স্মার্ট টিভি অ্যামাজনের সেলে ২৫,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। ৪৩ ইঞ্চির এই টিভিতে রয়েছে এলইডি প্যানেল। ২০W স্টিরিয়ো স্পিকার রয়েছে এই স্মার্ট টিভিতে। আর তার সঙ্গে রয়েছে ডলবি অ্যাটমোস সাপোর্ট। একাধিক কানেক্টিভিটি অপশন রয়েছে এই টিভিতে। তার মধ্যে অন্যতম ব্লুটুথ ৫.০। এছাড়াও এই টিভি পরিচালিত হয়ে অ্যানড্রয়েড টিভি ৯.০- র সাহায্যে এবং এখানে রয়েছে গুগল অ্যাসিসট্যান্ট ভয়েস কন্ট্রোল সাপোর্ট।

TCL Full HD Certified Android Smart LED TV S6500FS

TCL কোম্পানির এই স্মার্ট টিভিতে রয়েছে ফুল এইচডি ডিসপ্লে। ৪৩ ইঞ্চির স্ক্রিনের এই স্মার্ট টিভির আসল দাম ২৭,৪৯৯ টাকা। তবে বর্তমানে অ্যামাজনের সেলে এই টিভি পাওয়া যাচ্ছে ১৮,৯৯০ টাকায়। ৮৫০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট রয়েছে এই স্মার্ট টিভির উপর। ২০W স্টিরিয়ো স্পিকার রয়েছে এই স্মার্ট টিভিতে। এছাড়াও রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ফুল এইচডি ডিসপ্লে।

LG 108 cm (43 inches) 4K Ultra HD Smart LED TV 43UP7500PT

এলজি কোম্পানির আরও একটি স্মার্ট টিভির ক্ষেত্রে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে রয়েছে ছাড়। অ্যামাজনের সেলে এই টিভির বর্তমান দাম ৩৭,৪৯৯ টাকা। এখানে রয়েছে ২০W স্টিরিয়ো স্পিকার রয়েছে এবং ব্লুটুথ ৫.০ সাপোর্ট। এছাড়াও রয়েছে গুগল অ্যাসিসট্যান্ট এবং অ্যালেক্স ও আরও অনেক কিছুর সাপোর্ট।

আরও পড়ুন- BSNL 4G SIM Offer: বাড়ল মেয়াদ, ৩১ ডিসেম্বর পর্যন্ত পাওয়া যাবে বিএসএনএলের ফ্রি ৪জি সিম