Amazon Great Republic Day Sale: প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে অ্যামাজনের সেল শুরু হচ্ছে কবে? কী কী অফার থাকছে জানুন বিশদে

অ্যামাজনের গ্রেট রিপালবিক ডে সেলে স্মার্টফোনের উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। অ্যাপেল, আইকিউওও, ওয়ানপ্লাস, স্যামসাং, টেকনো এবং শাওমির স্মার্টফোনের উপর থাকবে এই ছাড়।

Amazon Great Republic Day Sale: প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে অ্যামাজনের সেল শুরু হচ্ছে কবে? কী কী অফার থাকছে জানুন বিশদে
ছবি প্রতীকী। Photo Credit: livehindustan.com

প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে শুরু হতে চলেছে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল (Amazon Great Republic Day Sale)। সম্প্রতি দিনক্ষণ ঘোষণা করেছেন অ্যামাজন কর্তৃপক্ষ। জানা গিয়েছে, আগামী ১৭ জানুয়ারি থেকে এই সেল শুরু হবে। আর শেষ হবে ২০ জানুয়ারি। অ্যামাজন প্রাইম সদস্যরা (Amazon Prime Members) ১৬ জানুয়ারি রাত ১২টা থেকে কেনাকাটা করার সুযোগ পাবেন। চারদিনের এই সেলে (Amazon India) স্মার্টফোন, টিভি, ইলেকট্রনিক্স এবং বড় ইলেকট্রনিক্স ডিভাইস বা অ্যাপ্লায়েন্সের উপর থাকবে আকর্ষণীয় ছাড়। এছাড়াও থাকবে ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই অপশন। শোনা গিয়েছে, মোবাইল ফোন এবং অ্যাকসেসরিজের উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। আর টেলিভিশনের উপর ছাড় থেকবে ৬০ শতাংশ পর্যন্ত।

কোন কোন ফোনের ব্র্যান্ডে ছাড় থাকবে?

অ্যামাজনের গ্রেট রিপালবিক ডে সেলে স্মার্টফোনের উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। অ্যাপেল, আইকিউওও, ওয়ানপ্লাস, স্যামসাং, টেকনো এবং শাওমির স্মার্টফোনের উপর থাকবে এই ছাড়।

কোন কোন কোম্পানির স্মার্ট টিভির উপর ছাড় থাকবে?

রেডমি, ওয়ানপ্লাস, সোনি, স্যামসাং এবং শাওমির স্মার্ট টিভির উপর ৬০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। এছাড়াও ইলেকট্রনিক এবং অ্যাকসেসরিজের ক্ষেত্রে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। এক্ষেত্রে ছাড় প্রযোজ্য হবে ইন্টেল, এইচপি, বোট, লেনোভো, আসুস, ডেল, স্যামসাং, এলজি এবং সোনি— এই কোম্পানিগুলির ডিভাইসের উপর।

অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলের অন্যান্য খুঁটিনাটি 

  • অ্যামাজন সংস্থা আরও জানিয়েছে যে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে বিভিন্ন অ্যাপ্লায়েন্সের উপর। আর ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে হোম এবং কিচেন প্রোডাক্টের উপর। এছাড়া অ্যামাজন কম্বোর উপরেও থাকবে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়।
  • অ্যামাজনের সাইটে ইতিমধ্যেই গ্রেট রিপালবলিক ডে সেল উপলক্ষ্যে একটি ওয়েবপেজ তৈরি হয়েছে। সেখানে বলা হয়েছে ল্যাপটপের ক্ষেত্রে ৪০ হাজার টাকা পর্যন্ত ছাড় থাকবে। আর হেডফোনের ক্ষেত্রে ২৫০টিরও বেশি আকর্ষণীয় ডিল রয়েছে। এইসব হেডফোনের দাম শুরু হচ্ছে ২৯৯ টাকা থেকে। অন্যদিকে, ৫০ শতাংশ পর্যন্ত থাকছে ক্যামেরা এবং ৬০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে চলেছে স্মার্ট ওয়াচের ক্ষেত্রে।
  • ৫৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে ভিডিয়ো গেমের উপর। ৪৮ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে ফায়ার টিভি ডিভাইসের উপর। আর ইকো স্মার্ট স্পিকারের উপর ছাড় থাকবে ৫০ শতাংশ পর্যন্ত। কিন্ডল ই-রিডাররা ৩৪০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।
  • যেসব ক্রেতার এসবিআইয়ের ক্রেডিট কার্ড রয়েছে অথবা ইএমআই ট্রানজাকশনে জিনিস কিনবেন, তাঁরা অতিরিক্ত ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাবেন। এছাড়াও নো-কস্ট ইএমআইয়ের ব্যবস্থা থাকছে বাজাজ ফিনসার্ভ ইএমআই কার্ড, অ্যামাজন প্লে আইসিআইসিআই ক্রেডিট কার্ড, অ্যামাজন পে, নির্দিষ্ট কিছু ডেবিট এবং ক্রেডিট কার্ডে। এছাড়াও এক্সচেঞ্জ অফারে জিনিস কিনলে ১৬ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়ার সুযোগ থাকবে ক্রেতাদের কাছে। আর অ্যামাজন পে- এর মাধ্যমে কাউকে টাকা পাঠালে বা কোনও বিলের পেমেন্ট করলে ‘Pay and Shop Rewards Festival’- এর আওতায় ক্রেতারা ৪৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ পাবেন।

আরও পড়ুন- BSNL New Plans: ফের চারটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এল বিএসএনএল, ঢালাও ডেটা, আনলিমিটেড কলিং

Published On - 8:46 am, Thu, 13 January 22

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla