Amazon Summer Sale 2022: এ বছরের অ্যামাজন সামার সেল শুরু হল, স্মার্টফোন, টিভি-সহ হরেক গ্যাজেটসে লোভনীয় ছাড়

Offers And Discounts On Smartphone: অ্যামাজন সামার সেল শুরু হয়েছে। ৪ মে থেকে শুরু হয়ে এই সেল চলবে ৭ মে পর্যন্ত। কোন স্মার্টফোন কত কম দামে পাবেন, একবার জেনে নিন।

Amazon Summer Sale 2022: এ বছরের অ্যামাজন সামার সেল শুরু হল, স্মার্টফোন, টিভি-সহ হরেক গ্যাজেটসে লোভনীয় ছাড়
শুরু হয়ে গেল অ্যামাজন সামার সেল।
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2022 | 8:05 AM

বুধবার, ৪ মে থেকে শুরু হয়ে গেল অ্যামাজন সামার সেল (Amazon Summer Sale)। স্মার্টফোন (Smartphone) থেকে শুরু করে কনজ়িউমার ইলেকট্রনিক্স, টিভি, হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্স-সহ একাধিক প্রডাক্ট ক্যাটেগরিতে থাকছে আকর্ষণীয় ছাড়। তবে তার আগে ৩ মে থেকেই ‘কাউন্টডাউন ডিলস’ শুরু হয়ে গিয়েছে অ্যামাজনে। কোনও সেলের আগে আর্লি অ্যাক্সেস এই ডিল প্রথম বার নিয়ে এল ই-কমার্স প্ল্যাটফর্মটি। রিয়েলমি থেকে শুরু করে অ্যাপল, স্যামসাং, ওপ্পো, বোট, নয়েজ়, ফসিল, ফাস্টট্র্যাক, টাইমেক্স-সহ বিভিন্ন ব্র্যান্ডের প্রডাক্ট থাকছে আকর্ষণীয় ছাড়। সেই সঙ্গেই আবার অ্যামাজন সামার সেলে বিভিন্ন ব্যাঙ্কের তরফে আকর্ষণীয় ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার দেওয়া হচ্ছে। স্মার্টফোন,ট্যাবলেট, টিভি এবং আরও একাধিক কনজ়িউমার ইলেকট্রনিক্স প্রডাক্টে কেমনতর ছাড় থাকছে, তাই একবার দেখে নেওয়া যাক।

সদ্য লঞ্চ হওয়া ফোনে ছাড়

সামার সেলের কয়েক দিন আগেই গত এপ্রিল মাসের শেষ দিক নাগাদ ভারতে মোট ১৬টি স্মার্টফোন লঞ্চ করেছে। সেই সব কটি ফোনই অ্যামাজন সামার সেলে প্রথম বার কেনাকাটির জন্য উপলব্ধ হতে চলেছে। আর প্রতিটি ফোনেই থাকছে আকর্ষণীয় অফার। সেই তালিকায় রয়েছে, ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি, ওয়ানপ্লাস ১০ প্রো, স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি, স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি, রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম, আইকিউও জ়েড ৬, রেডমি ১০এ, শাওমি ১২ প্রো এবং রেডমি নোট ১১ সিরিজ়।

নতুন ইয়ারবাডসে ছাড়

নতুন স্মার্টফোনের পাশাপাশি ভারতে গত এক-দুই সপ্তাহে লঞ্চ হয়েছে একাধিক ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারফোন। সেই অডিও ডিভাইসগুলিতেও থাকছে আকর্ষণীয় ছাড়। তালিকায় রয়েছে, ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জ়েড২, ওয়ানপ্লাস বাডস প্রো র‌্যাডিয়েন্ট সিলভার, রিয়েলমি বাডস কিউটুএস এবং ট্রুক বাডস এস২।

অ্যামাজন কুপনে আরও ৫,০০০ টাকা ছাড়

বেশ কিছু বাছাই করা ফোনের ক্ষেত্রে থাকছে ৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট। তবে হ্যাঁ, এই অফার আপনার কাছে তখনই উপলব্ধ হবে, যখন আপনি অ্যামাজন কুপন ব্যবহার করবেন। তালিকায় কোন কোন স্মার্টফোন রয়েছে, একবার দেখে নিন।

১) আইফোন ১৩ কিনলে পেয়ে যাবেন ৮,০০০ টাকা ছাড়, যার দাম এই মুহূর্তে ৬৯,৯৯০ টাকা।

২) ওয়ানপ্লাস ৯ সিরিজ়ের ৫জি ফোনে থাকছে ১২,০০০ টাকা পর্যন্ত ছাড়।

৩) স্যামসাং গ্যালাক্সি এম সিরিজ়ের ফোনে ৫,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট থাকছে।

৪) রেডমি নোট ১১ সিরিজ়ের ফোনগুলিতে থাকছে ১,০০০ টাকা অফ।

৫) শাওমির একাধিক ফ্ল্যাগশিপ ফোন যেমন, শাওমি ১২ প্রো, শাওমি ১১টি প্রো, শাওমি ১১ লাইট এনই ৫জি – এই সব ফোনে থাকছে ৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ১,০০০ টাকা অ্যামাজন কুপনে ছাড়।

স্মার্টটিভি, অডিও ডিভাইসে ছাড়

স্মার্টফোন ও অ্যাক্সেসারিজ় ব্যতিরেকে অ্যামাজন সামার সেলে আরও একাধিক ইলেকট্রনিক ডিভাইসে রয়েছে আকর্ষণীয় ছাড়। বোট, সনি, জ়েব্রনিক্স, ব্লাউপাঙ্কট এবং অন্যান্য আরও একাধিক ব্র্যান্ডের স্মার্টটিভি ও অন্যান্য অডিও ডিভাইসে বড় ছাড় পেয়ে যাবেন। ইন্টেল-পাওয়ার্ড ল্যাপটপে থাকছে ২৪ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অফার। আবার ল্যাপটপ এক্সচেঞ্জ করলে পেয়ে যাবেন ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়।

অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসে ছাড়

কিন্ডল ও ইকো ডিভাইসেও থাকছে ছাড়। অ্যামাজন ইকো, ফায়ার টিবি এবং কিন্ডল ডিভাইসে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পেয়ে যাবেন কাস্টমাররা। তৃতীয় প্রজন্মের ইকো ডিভাইস ও ফিলিপস স্মার্ট বাল্ব কম্বোতে থাকছে ৬০ শতাংশ ছাড়। সেই ছাড়ে পরে ডিভাইস দুটি একত্রে পেয়ে যাবেন মাত্র ২,২৯৯ টাকায়। চতুর্থ প্রজন্মের ইকো ডট এবং ফিলিপস স্মার্ট বাল্ব কম্বো এই সেলে মাত্র ২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ইকো শো ৮ পাওয়া যাবে মাত্র ৬,৪৯৯ টাকায় এবং চতুর্থ প্রজন্মের ইকো কিনতে খরচ হবে মাত্র ৫,৪৯৯ টাকা। এই সেলে অ্যামাজন ফায়ার টিভি স্টিক পেয়ে যাবেন মাত্র ২,০৯৯ টাকায়, সেখানের তার রেগুলার ভ্যারিয়েন্ট কিনতে খরচ হবে ২,৮৯৯ টাকা।