boAt Wave Edge: ভয়েস অ্যাসিস্ট্যান্ট দিয়ে 2,000 টাকারও কমে স্মার্টওয়াচ আনল boAt, পাওয়া যাচ্ছে এই 4টি রঙে

boAt Smartwatch: দেশীয় সংস্থা boAt ভারতে লঞ্চ করল তাদের নতুন boAt Wave Edge স্মার্টওয়াচ। স্মার্টওয়াচটির বিশেষত্ব হল একবার চার্জে 7 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে। এছাড়াও সাশ্রয়ী মূল্যের এই স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচারও রয়েছে।

boAt Wave Edge: ভয়েস অ্যাসিস্ট্যান্ট দিয়ে 2,000 টাকারও কমে স্মার্টওয়াচ আনল boAt, পাওয়া যাচ্ছে এই 4টি রঙে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 09, 2023 | 2:37 PM

boAt Wave Edge  Smartwatch: দেশীয় সংস্থা boAt ভারতে লঞ্চ করল তাদের নতুন boAt Wave Edge স্মার্টওয়াচ। স্মার্টওয়াচটির বিশেষত্ব হল একবার চার্জে 7 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে। এছাড়াও সাশ্রয়ী মূল্যের এই স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচারও রয়েছে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Edge স্মার্টওয়াচের ফিচার, স্পেসিফিকেশন এবং দাম।

boAt Wave Edge স্মার্টওয়াচের দাম ও লভ্যতা:

ভারতে boAt Wave Edge স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে 1,999 টাকা। এটি ব্ল্যাক, বেইজ, ডিপ ব্লু এবং সেজ ক্রিম, এই চারটি কালার অপশনে আছে। ক্রেতারা এই নতুন এই স্মার্টওয়াচটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই- কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পারবেন।

boAt Wave Edge স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার:

boAt Wave Edge স্মার্টওয়াচটিতে Apple Watch এর মতো রোটেটিং ডিজিটাল ক্রাউন সহ বর্গাকার ডায়াল রয়েছে। এর এইচডি রেজোলিউশনের ডিসপ্লেটি 1.85 ইঞ্চির, যার স্ক্রিন টু বডি রেশিও 90 শতাংশ এবং ডিসপ্লেটিতে 550 নিট উজ্জ্বলতা রয়েছে।

boAt Wave Edge স্মার্টওয়াচে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। তবে এর উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার। ফলে হাতের ঘড়ি থেকে সরাসরি ফোন কল করা এবং ধরা সম্ভব। এর জন্য এতে বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোন দেওয়া হয়েছে। সঙ্গে ডায়াল প্যাড এবং 10টি কন্টাক্ট মজুত করার মত স্টোরেজও রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য boAt Wave Edge ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে 210 mAh ব্যাটারি, যা একবার চার্জে সাত দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং প্রাপ্ত। এছাড়া স্মার্টওয়াচটিতে 100টি স্পোর্টস সাপোর্ট করবে। এতে রয়েছে ইয়ংবার্ড 2047, থান্ডারব্যাটেলের মত ইন বিল্ট গেম। হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার উপলব্ধ।