Samsung Big TV Days ফিরে এল, একাধিক Premium Range-এর Smart TV-তে দুরন্ত Offers

Smasung Big Tv Days: আগামী ৩০ জুন পর্যন্ত চলবে এই ছাড়। এবার দেখে নেওয়া যাক কোন Smart TV- র ক্ষেত্রে কতটা ছাড় রয়েছে। 

Samsung Big TV Days ফিরে এল, একাধিক Premium Range-এর Smart TV-তে দুরন্ত Offers
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 11:23 PM

Samsung India তাদের জনপ্রিয় ‘Samsung Big TV Days’ Offer ফিরিয়ে এনেছে। এই Sale- এ Samsung-এর একাধিক Smart TV- তে ছাড় দেওয়া হবে। Offer থাকবে Samsung Premium Smart TV, Big Screen Neo QLED 8K TV, Neo QLED, QLED, The Frame & Crystal UHD— এই সমস্ত Smart TV- তে। জানা গিয়েছে, দেশের সমস্ত বড় Electronics Retailer Store- এ গেলেই Smasung Smart TV- তে এই ছাড় পাওয়া যাবে। শুধুমাত্র যে আকর্ষণীয় ছাড় থাকবে তাই নয়, ক্রেতাদের জন্য থাকবে দারুণ সব উপহার পাওয়ার বন্দোবস্তও। মূলত Samsung Premium Range-এর Smart TV- তেই থাকবে আকর্ষণীয় Offers। আগামী ৩০ জুন পর্যন্ত চলবে এই ছাড়। এবার দেখে নেওয়া যাক কোন Smart TV- র ক্ষেত্রে কতটা ছাড় রয়েছে।

Smaung Galaxy S22 Ultra Smartphone পাওয়া যাবে Neo QLED 8K TV- র সঙ্গে। প্রসঙ্গত উল্লেখ্য, ওই ফোনের দাম ১,৩১,৯৯৯ টাকা। আর ৭৫ ইঞ্চির Smart TV- র সঙ্গে পাওয়া যাবে এই Smartphone। এখানেই শেষ নয়। আরও অনেক Offer এবং Deal রয়েছে। জানা গিয়েছে, Neo QLED, QLED TV, ৭৫ ইঞ্চি Frame TV এবং Crystal 4K UHD TV- র ক্ষেত্রে ৭৫ ইঞ্চি ও তার উপরের মডেলের সঙ্গে পাওয়া যাবে ১৯,৯৯৯ টাকা দামের একটি Smausng Galaxy A22 5G Smartphone। এর পাশাপাশি ৫০ ইঞ্চির Neo QLED TV, ৫০ ইঞ্চির বা ৫৫ ইঞ্চির QLED TV কিনলে উপহার হিসেবে একটি ৮৯০০ টাকা দামের SlimFit Camera পাওয়া যাবে একদম বিনামূল্যে। ক্রেতারা ১৯৯০ টাকার কেনাকাটা করলেই ২০ শতাংশ পর্যন্ত Cashback এবং easy EMI- এর সুবিধা পাবেন। তবে এক্ষেত্রে Smasung- এর ৫০ ইঞ্চি বা তার বেশি Screen Size- এর Premium Range- এর Smart TV কিনতে হবে এবং সেই কেনাকাটাতেই ১৯৯০ টাকা যুক্ত করতে হবে।

Extra Warranty Offers- এক্ষেত্রে Smausng QLED TV কিনলে ক্রেতারা একটি ১০ বছরের no-screen burn-in warranty পাবেন। শুধু তাই নয়, তিন বছরের জন্যও Warranty-ও পাওয়া যাবে নির্দিষ্ট Samsung Smart TV-র ক্ষেত্রে। অর্থাৎ বোঝা যাচ্ছে যে, Samsung India- র এই সেলে একাধিক Premium Range Smart TV- র সঙ্গে দুর্দান্ত সব Smartphone উপহার হিসেবে পাওয়া যাবে।